entertainment

ক্যামেরা থেকে বাঁচাতে মেয়েকে চাদরে ঢেকে বিমানবন্দরে বিরুষ্কা, ভাইরাল ভিডিয়ো

কন্যাসন্তানের ছবি প্রকাশ না করার জন্য পাপারাৎজিদের বিশেষ ভাবে অনুরোধ করেছিলেন বিরুষ্কা। তবুও তাঁদের গতিবিধির উপরে কড়া নজর রেখেছে ক্যামেরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১১:৫৮
Share:

বিরাট কোহলী ও অনুষ্কা শর্মা।

১১ জানুয়ারি প্রথম সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। ভারতীয় দলের অধিনায়ক ও বলিউড অভিনেত্রীর প্রথম সন্তানের ছবি দেখার জন্য নেটমাধ্যমে হুমড়ি খেয়ে পড়েন নেটাগরিকরা। এ দিকে কন্যাসন্তানের ছবি যাতে প্রকাশ না পায়, তার জন্য পাপারাৎজিদের বিশেষ ভাবে অনুরোধ করেন বিরাট কোহলী ও অনুষ্কা শর্মা। তবুও তাঁদের গতিবিধির উপরে কড়া নজর রেখেছে পাপারাৎজিদের ক্যামেরা।

Advertisement

এমন ভাবেই আমদাবাদের বিমানবন্দরে বিরুষ্কাকে পেলেন পাপারাৎজিরা। ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের ৫টি ম্যাচ ছিল আমদাবাদে। বিরাটের সঙ্গে তাঁর স্ত্রী-কন্যাও আমদাবাদে ছিলেন সে ক'টা দিন। এর পরে পুণেতে তিন ম্যাচের একদিনের সিরিজ রয়েছে। রবিবার সন্ধ্যেবেলা পুণেতে পৌঁছে গিয়েছে ভারতীয় দল।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিরাট ও অনুষ্কা মালপত্র নিয়ে বিমান ধরতে যাচ্ছেন। বিরাটের পিঠে ব্যাগ। হাতে রয়েছে কন্যা ভামিকার ‘সুইং’। পাশে অনুষ্কা। তাঁর পিঠেও ব্যাগ। আর দু'হাত দিয়ে নিজের কন্যাসন্তানকে জাপটে ধরে রয়েছেন বুকে। কিন্তু ভামিকার মুখ দেখা যাচ্ছে না। কারণ একটি পাতলা চাদর দিয়ে ঢাকা তার দেহ। স্পষ্ট, পাপারাৎজিদের হাত থেকে বাঁচতেই এ পদক্ষেপ।

বিরুষ্কা ছাড়াও ভারতীয় দলের অন্যান্য সদস্যদের দেখা গেল। হার্দিক পাণ্ড্যর কোলে তাঁর সন্তান। পাশে হাঁটছেন স্ত্রী নাতাশা স্ট্যানকোভিক। ধনশ্রী বর্মা, অগস্ত্য পান্ড্য এবং যুজবেন্দ্র চহালকেও দেখা গিয়েছে বিমানবন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন