Virat Kohli

বিরাটের আলমারি থেকে টি-শার্ট ধার করে পরি: অনুষ্কা

২০১৭-র ১১ ডিসেম্বর।  এক হয়েছিল ভারতীয় ক্রিকেট এবং বলিউড

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৯ ১৭:৩৪
Share:

বিরাট-কোহালি। ছবি-ইনস্টাগ্রাম।

বিরাট কোহলির আলমারি থেকে মাঝেমধ্যেই নাকি জামা ‘ধার’ করে পরেন অনুষ্কা শর্মা! সম্প্রতি এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন অভিনেত্রী। ঠিক কী বলেছেন বিরাট গৃহিণী?

Advertisement

অভিনেত্রীর কথায়, “বিরাটের আলমারি থেকে মাঝে মাঝেই অনেক কিছু নিয়ে পরি আমি। যেমন ধরুন, কখনও ওঁর টি-শার্ট, আবার কখনও বা জ্যাকেট।” কিন্তু কেন বিরাটের জামা ধার করে পরেন তিনি? অনুষ্কা জানিয়েছিলেন, স্ত্রী যখন তাঁর জামা পরেন তখন নাকি মনে মনে বেশ খুশিই হন ভারত অধিনায়ক।

শুধু তাই নয় ওই সাক্ষাৎকারে বিয়ের দিন নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়েও নানা অজানা তথ্য ফাঁস করেন অনুষ্কা। তিনি বলেন, “বিয়ের ট্র্যাডিশনাল লাল পোশাক আমি পরতে চাইনি। আমার পছন্দ ছিল পেল পিঙ্ক। সেই মতোই ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় আমার লেহেঙ্গা বানিয়েছিলেন।” কিন্তু রিসেপশনে হয়েছিল ঠিক তার উল্টো। জমকালো গয়না, লাল শাড়িতে সেজেছিলেন অনুষ্কা। পাল্লা দিয়ে বিরাটও পরেছিলেন ম্যাচিং শেরওয়ানি।

Advertisement

আরও পড়ুন-‘রবিবার’-এ কাছাকাছি জয়া-প্রসেনজিৎ, দানা বাঁধছে রহস্যে মোড়া নতুন রসায়ন?

আরও পড়ুন-কনের সাজে মিমি চক্রবর্তী! তবে কি...

২০১৭-র ১১ ডিসেম্বর। এক হয়েছিল ভারতীয় ক্রিকেট এবং বলিউড। গাটছড়া বেঁধেছিলেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বছর দুই ঘুরলেও তাঁদের সম্পর্কের সমীকরণ আজও এক। দু’জনেই বুঁদ ভালবাসায়, প্রেমে, পরস্পরের প্রতি ভালবাসায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন