• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কনের সাজে মিমি চক্রবর্তী! তবে কি...

mimi
মিমি চক্রবর্তী। ইনস্টাগ্রাম।

গা ভর্তি গয়না, নাকে নথ, মাথায় মুকুট, পরনে বেনারসী... ঠিক যেন নতুন বউ! কার কথা বলা হচ্ছে বলুন তো? টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী তথা যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর। ইনস্টাগ্রাম থেকে সম্প্রতি নিজের এমনই এক ছবি শেয়ার করেছেন নায়িকা। সাদাকালো সেই ছবি শেয়ার হওয়া মাত্রই ভিড় করেছে অনুরাগীদের অসংখ্য কমেন্ট। কেউ লিখেছেন, ‘তোমাকে যত দেখি আবেশে হারিয়ে যেতে থাকি’। কেউ বা আবার লিখেছেন, ‘সুখবর’?..

মিমির ফ্যানরা শুনলে একটু কষ্ট পেতেই পারেন, তবে আপাতত ‘সুখবর’ দিচ্ছেন না অভিনেত্রী। সিনেমা-রাজনীতি-নিজের ইউটিউব চ্যানেল নিয়ে হাতে তাঁর এখন অনেক কাজ। সম্ভবত কোনও ফটোশুটের জন্য তোলা হয়েছে মিমির এই ছবি।

দেখে নিন সেই ছবি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🌚🌪🌓

A post shared by Mimi (@mimichakraborty) on

কিছু দিন আগে একটি সূত্রে জানা গিয়েছিল,‘বিশেষ বন্ধু’র সঙ্গে দিল্লিতে দীপাবলি কাটানোর পরিকল্পনায় ছিলেন মিমি। যদিও শেষমেশ সেই বন্ধুর সঙ্গে দিওয়ালি কাটিয়েছেন কী না, সে ব্যাপারে মুখ খোলেননি নায়িকা। মিমির সেই ‘বিশেষ বন্ধু’ কে জানেন? গুঞ্জন, তিনি নাকি তুরস্কেরলাইন প্রোডিউসার মিলি গুলহান।

আরও পড়ুন-‘রবিবার’-এ কাছাকাছি জয়া-প্রসেনজিৎ, দানা বাঁধছে রহস্যে মোড়া নতুন রসায়ন?

 

 

মিলির সঙ্গে মিমি

বছর তিনেক আগে পরিচয় হয়েছিল তাঁদের। কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন মিমি। আর সেই শুটিংয়ের স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন মিলি।সেখানেই মিমির সঙ্গে আলাপ হয় তাঁর থেকে কয়েক বছরের ছোট মিলির।নুসরত জাহানের বিয়ের যে আয়োজন বিদেশে হয়েছিল তার দায়িত্বেও ছিলেন এই মিলি।

আরও পড়ুন- ‘বকুল কথা’য় তুলকালাম রোম্যান্স বকুল ও ঋষির

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন