Advertisement
২২ জুন ২০২৪
Jaya Ahsan

‘রবিবার’-এ কাছাকাছি জয়া-প্রসেনজিৎ, দানা বাঁধছে রহস্যে মোড়া নতুন রসায়ন?

ট্রেন ছেড়ে যাচ্ছে, জয়া বসে আছেন প্ল্যাটফর্মে...প্রসেনজিৎ ভাল নেই একদম, কিন্তু কেন? টানটান উত্তেজনা, সাসপেন্স...এ সব নিয়ে রবিবার প্রকাশ পেল অতনু ঘোষের নতুন ছবি ‘রবিবার’-এর টিজার।

জয়া-প্রসেনজিৎ। ছবি-ইনস্টাগ্রাম।

জয়া-প্রসেনজিৎ। ছবি-ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৯ ১৩:৪৫
Share: Save:

‘রবিবার’ শুনলেই কী মনে পড়ে আপনার? বাড়িতে সকলের সঙ্গে দেদার আড্ডা, জমাটি খাওয়াদাওয়া, বন্ধুদের সঙ্গে একটু আধটু ঘুরতে যাওয়া...এ সবই, তাই না? কিন্তু ধরুন রবিবারে যদি মেশে ঘৃণা, প্রেম অথবা প্রতারণা! আর সেই ঘৃণা প্রেম প্রতারণার কান্ডারি যদি হন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। তবে?

ট্রেন ছেড়ে যাচ্ছে, জয়া বসে আছেন প্ল্যাটফর্মে...প্রসেনজিৎ ভাল নেই একদম, কিন্তু কেন? টানটান উত্তেজনা, সাসপেন্স...এ সব নিয়ে রবিবার প্রকাশ পেল অতনু ঘোষের নতুন ছবি ‘রবিবার’-এর টিজার। মুখ্য ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। প্রসেনজিতের চরিত্রের নাম অমিতাভ এবং জয়ার চরিত্রের নাম সায়নী।

আরও পড়ুন-শুরু হল ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, নেতাজি ইন্ডোরে চাঁদের হাট

দেখুন টিজার

এক রবিবার, আর দুটি মানুষের বদলে যাওয়া জীবনের গল্প... Presenting the Official Teaser of #Robibar Releasing 27th December in cinemas near you... @prosenstar @atanugsh1208 @echoentertainmentpvtltd

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan) on

আরও পড়ুন-ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ‘বিশেষ বন্ধু’ মিথিলার সঙ্গে সৃজিত, সঙ্গে শাহরুখ

টিজারটির দৈর্ঘ্য মাত্র কয়েক সেকেন্ড। তবে তার মধ্যেই জয়া-প্রসেনজিতের নিখুঁত অভিনয়ের ঝলক আপনার অ্যাড্রিনালিন রাশ বাড়াতে বাধ্য। এর আগে জয়া-প্রসেনজিৎ দু’জনেই কাজ করেছেন পরিচালক অতনু ঘোষের সঙ্গে। অতনু পরিচালিত ‘বিনিসুতো’-য় ঋত্বিকের বিপরীতে কাজ করেছেন জয়া। আবার ‘ময়ূরাক্ষী’তে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল প্রসেনজিৎকে। সেই ছবিরও পরিচালনার দায়িত্বে ছিলেন অতনু ঘোষ। বড় পর্দায় জয়া-প্রসেনজিৎ ম্যাজিক দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত। সেদিনই মুক্তি পাবে ওই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE