• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘রবিবার’-এ কাছাকাছি জয়া-প্রসেনজিৎ, দানা বাঁধছে রহস্যে মোড়া নতুন রসায়ন?

jaya- prosenjit
জয়া-প্রসেনজিৎ। ছবি-ইনস্টাগ্রাম।

Advertisement

‘রবিবার’ শুনলেই কী মনে পড়ে আপনার? বাড়িতে সকলের সঙ্গে দেদার আড্ডা, জমাটি খাওয়াদাওয়া, বন্ধুদের সঙ্গে একটু আধটু ঘুরতে যাওয়া...এ সবই, তাই না? কিন্তু ধরুন রবিবারে যদি মেশে ঘৃণা, প্রেম অথবা প্রতারণা! আর সেই ঘৃণা প্রেম প্রতারণার কান্ডারি যদি হন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। তবে?

ট্রেন ছেড়ে যাচ্ছে, জয়া বসে আছেন প্ল্যাটফর্মে...প্রসেনজিৎ ভাল নেই একদম, কিন্তু কেন? টানটান উত্তেজনা, সাসপেন্স...এ সব নিয়ে রবিবার প্রকাশ পেল অতনু ঘোষের নতুন ছবি ‘রবিবার’-এর টিজার। মুখ্য ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং  জয়া আহসান। প্রসেনজিতের চরিত্রের নাম অমিতাভ এবং জয়ার চরিত্রের নাম সায়নী।

আরও পড়ুন-শুরু হল ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, নেতাজি ইন্ডোরে চাঁদের হাট

 

দেখুন টিজার 

 

 

আরও পড়ুন-ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ‘বিশেষ বন্ধু’ মিথিলার সঙ্গে সৃজিত, সঙ্গে শাহরুখ

 

টিজারটির দৈর্ঘ্য মাত্র কয়েক সেকেন্ড। তবে তার মধ্যেই জয়া-প্রসেনজিতের নিখুঁত অভিনয়ের ঝলক আপনার অ্যাড্রিনালিন রাশ বাড়াতে বাধ্য। এর আগে জয়া-প্রসেনজিৎ দু’জনেই কাজ করেছেন পরিচালক অতনু ঘোষের সঙ্গে। অতনু পরিচালিত ‘বিনিসুতো’-য় ঋত্বিকের বিপরীতে কাজ করেছেন জয়া। আবার ‘ময়ূরাক্ষী’তে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে  কাজ করতে দেখা গিয়েছিল প্রসেনজিৎকে। সেই ছবিরও পরিচালনার দায়িত্বে ছিলেন অতনু ঘোষ। বড় পর্দায় জয়া-প্রসেনজিৎ ম্যাজিক দেখতে আপনাকে অপেক্ষা করতে হবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত। সেদিনই মুক্তি পাবে ওই ছবি।

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন