রাফিয়াথ রশীদ মিথিলা... বাংলাদেশের বেশ পরিচিত মুখ। বেশকয়েক মাস ধরে দুইপারের টিনশেলটাউনে গুঞ্জন, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ‘বিশেষ বন্ধুত্ব’ রয়েছে তাঁর। সৃজিতের ব্যক্তিগত অনুষ্ঠানেও দেখা মেলে তাঁর। এ বার ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও একসঙ্গে দেখা গেল তাঁদের। সেই ছবি ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই চাপা গুঞ্জন আরও জোরালো হয়ে উঠেছে। তবে কি সত্যিই বিশেষ বন্ধুত্ব নাম নিতে চলেছে অন্য কোনও নাম, পরিচয়... তুঙ্গে উঠেছে জল্পনা।

ছবিতে মিথিলা এবং সৃজিতের মাঝখানে দেখা গিয়েছে স্বয়ং কিং খানকে। শুক্রবার বিকেলেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করতে শহরে চলে এসেছিলেন কিং খান। নেতাজি ইন্ডোরে বসেছিল চাঁদের হাট। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে সৌরভ গঙ্গোপাধ্যায়, মহেশ ভট্ট, রাখি গুলজার... টলিউডের দেব, শুভশ্রী,নুসরত, মিমি...হাজির ছিলেন প্রায় সকলেই। যদিও শারীরিক অসুস্থতার জন্য উপস্থিত হতে পারেননি অমিতাভ বচ্চন। মিথিলাকে নিয়ে হাজির ছিলেন সৃজিতও।

দেখুন মিথিলার সঙ্গে সৃজিতের ছবি

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The King and I.

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

কিছু দিন আগে বাংলাদেশের পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি সোশ্যাল সাইটে কোনওভাবে লিক হয়ে গিয়েছিল। আর লিক হতেই তা দুই বাংলায় ভাইরাল হয়ে যায়। গোটা ঘটনায় মিডিয়াকে দুষেছিলেন মিথিলা। ফেসবুকের দীর্ঘ স্টেটাসে তিনি সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করার কথাও ঘোষণা করেন। গোটা ঘটনায় মিথিলার পাশে দাঁড়ান সৃজিত মুখোপাধ্যায়। তাঁকে ‘বাঘিনী’-র সঙ্গে তুলনা করে সৃজিত লেখেন, ‘যত দিন যাচ্ছে তোমায় নিয়ে আরও গর্ব বোধ করছি।’