Anushka Sharma

মাসাজ পার্লার থেকে শুরু করে বেডরুম, সবেতেই ঘরোয়া, জন্মদিনে বিরাট শুভেচ্ছা অনুষ্কার

টি২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ঐতিহাসিক সেই জয়ের রেশ থাকতে থাকতেই এসে পড়ল ক্রিকেট-নায়কের জন্মদিন। শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অনুষ্কা। ভাগ করে নিলেন বিরাটের একগুচ্ছ ছবি!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১২:৫৯
Share:

এ বারের আদর তো আলাদাই! ফাইল চিত্র।

৪৭৭টি আন্তর্জাতিক ম্যাচে ২৪,৩৫০ রান! রানে রানেই ৩৪ বছরে পদার্পণ ভারতীয় ক্রিকেটতারকা বিরাট কোহলির। জন্মদিনে স্বামীকে দুষ্টুমিষ্টি শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা। বিরাটের একগুচ্ছ মজাদার মুহূর্ত একসঙ্গে করে সকাল সকাল পোস্ট ‘চাকদহ এক্সপ্রেস’ নায়িকার। লিখেছেন, “আজ তোমার জন্মদিন প্রিয়, অবশ্যই তোমার সবচেয়ে ভাল মুহূর্তের ছবি এই পোস্টে রাখলাম। যে কোনও পরিস্থিতিতে তোমায় ভালবাসি। চিরদিন বাসব।”

Advertisement

৫ নভেম্বর বিরাটের যে সব ছবি সামনে এল, সেগুলো আগে কেউ দেখেননি, হলফ করে বলা যায়। অনুষ্কার পোস্ট করা প্রথম ছবিতে মাসাজ পার্লারে শুয়ে আছেন বিরাট। ফ্রেমে ধরা তাঁর মুখটুকুই। যেখানে স্ট্যান্ডে মুখ রেখে কৌতুকভরা চোখে হাসছেন ব্যাটার। পরের ছবিতে টুপি মাথায় লনে দাঁড়িয়ে অদ্ভুত ভঙ্গিতে বিরাট। ধরা দিয়েছেন ঘরোয়া আমেজে। তৃতীয় ছবিতে বিছানায় শুয়ে আলোআঁধারি নিজস্বী প্রাক্তন অধিনায়কের। চতুর্থ ছবিতে একরাশ আনন্দ! কোলে সদ্যোজাত ভামিকাকে নিয়ে বাবা বিরাট। যেন বিভিন্ন মুহূর্তের কোলাজ দিয়ে তৈরি হয়েছেন অনুষ্কার বিরাট।

কিছু দিন আগেই টি২০ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে জয়ধ্বজা উড়িয়েছে ভারত। সবার মুখে মুখে শুধু বিরাটের নাম! তিনিই যে জেতালেন! মন দিয়ে খেলা দেখছিলেন ব্যস্ত নায়িকা। খেলা শেষে আবেগ ধরে রাখতে পারেননি অনুষ্কা। হোটেলের ঘরে বসেই উন্মত্ত হয়ে নাচতে শুরু করেছিলেন। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল সম্প্রতি। মা-কে নাচতে দেখে অবাক ছোট্ট ভামিকাও। দেড় বছরের মেয়েটা কী করে বুঝবে সেই রবিবার সন্ধের গুরুত্ব!

Advertisement

পাকিস্তানকে হারিয়ে ভারত জেতার পরেই নেটমাধ্যমে লম্বা পোস্ট করে নিজের প্রেম উজাড় করে দিয়েছিলেন বিরাট-ঘরনি। সেই জয়ের পরই প্রথম জন্মদিন স্বামীর। এ বারের আদর তো আলাদাই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন