Entertainment News

‘একদম ছবি তুলবেন না’, কাকে বলল আরাধ্যা?

সম্প্রতি কান চলচ্চিত্র উত্সবের মঞ্চে লাইমলাইটের কেন্দ্রে ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। ফ্যাশন সেন্সে নজর কেড়েছিলেন আন্তর্জাতিক মিডিয়ার। কম যায়নি ছোট্ট আরাধ্যাও। মায়ের সঙ্গে সেও ছিল আকর্ষণের কেন্দ্রে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ মে ২০১৭ ১৩:২৬
Share:

কান চলচ্চিত্র উত্সবের মঞ্চে ঐশ্বর্যা ও আরাধ্যা। ছবি: টুইটারের সৌজন্যে।

সম্প্রতি কান চলচ্চিত্র উত্সবের মঞ্চে লাইমলাইটের কেন্দ্রে ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। ফ্যাশন সেন্সে নজর কেড়েছিলেন আন্তর্জাতিক মিডিয়ার। কম যায়নি ছোট্ট আরাধ্যাও। মায়ের সঙ্গে সেও ছিল আকর্ষণের কেন্দ্রে। ছোট থেকেই মায়ের সঙ্গে থাকতে থাকতে কী ভাবে মিডিয়াকে সামলাতে হয়, তা যেন অনেকটাই রপ্ত করে ফেলেছে অমিতাভ বচ্চনের নাতনি। এ বার কানের মঞ্চে তার উদাহরণও দিল সে। আর সেই ঘটনা সাংবাদিকদের সঙ্গে শেয়ার করলেন খোদ ঐশ্বর্যা।

Advertisement

বিষয়টি ঠিক কী?

আরও পড়ুন, শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তৃতীয় বার জাতীয় পুরস্কার পেলেন জয়া

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে ঐশ্বর্যা বলেন, ‘‘কোনও কোনও সময় আরাধ্যার কিছু কিছু আচরণে হাসি পেয়ে যায় আমার। এই তো কান চলচ্চিত্র উত্সবে যখন অনুরাগীরা সেলফির আবদার নিয়ে আমার কাছে আসেন, ও প্রশ্ন করে, মাম্মা আমি যাব না তো, না? ও জানেই যে আমার সঙ্গে সকলে ছবি তুলতে চাইছে। এয়ারপোর্টে ওর একটা ছবি আমি দেখে জানতে চেয়েছিলাম, কে তোর হাত ধরে ছবি তুলল? ও বলল, আমি কিন্তু ওদের বলেছিলাম মাম্মাম, একদম ছবি তুলবেন না।’’

ঐশ্বর্যা আরও জানিয়েছেন আরাধ্যা ছোট থেকে এমন পরিবেশে বড় হচ্ছে যে ও জানে কী ভাবে এ সব সামলাতে হবে। তাঁর কথায় ‘‘বাড়ি থেকে বেরোলে ও দেখে দেওয়ালে আমাদের পোস্টার যেখানেই যাই সকলে আমাদের সঙ্গে ছবি তুলতে চান। ফলে ও নিজেই এগুলো বুঝতে পারে। আলাদা করে বসে কোনওদিন ওকে বোঝাতে হয়নি।’’ !

ঐশ্বর্যা আরও জানিয়েছেন আরাধ্যা ছোট থেকে এমন পরিবেশে বড় হচ্ছে যে ও জানে কী ভাবে এ সব সামলাতে হবে। তাঁর কথায় ‘‘বাড়ি থেকে বেরোলে ও দেখে দেওয়ালে আমাদের পোস্টার যেখানেই যাই সকলে আমাদের সঙ্গে ছবি তুলতে চান। ফলে ও নিজেই এগুলো বুঝতে পারে। আলাদা করে বসে কোনওদিন ওকে বোঝাতে হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন