Entertainment News

অমিতাভকে কী স্পেশাল গিফট দিল আরাধ্যা?

জন্মদিনটা পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অমিতাভ। অভিষেক, ঐশ্বর্যা, আরাধ্যাকে সঙ্গে নিয়ে মঙ্গলবারই মুম্বই ছেড়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৭ ১২:৩৯
Share:

বুধবার ৭৫ বছর পূর্ণ করলেন অমিতাভ বচ্চন। কিন্তু আজ কোনও সেলিব্রেশন নেই বচ্চন পরিবারে। চলতি বছরে ঐশ্বর্যা রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাইয়ের প্রয়াণের কারণে কোনও অনুষ্ঠানই পালন করছেন না বচ্চনরা। কিন্তু অমিতাভ এই দিনটা একেবারে নিজের মতো করে কাটাচ্ছেন। জানেন, আজ কি করছেন শাহেনশা?

Advertisement

আরও পড়ুন, হ্যাপি বার্থডে অমিতাভ, দেখুন বিগ বি-র ফিল্মি স্টাইল

জন্মদিনটা পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অমিতাভ। অভিষেক, ঐশ্বর্যা, আরাধ্যাকে সঙ্গে নিয়ে মঙ্গলবারই মুম্বই ছেড়েছেন তিনি। অমিতাভের মেয়ে শ্বেতা ও তাঁর সন্তান অগস্ত্য ও নভ্যাও মলদ্বীপে গিয়েছেন পারিবারিক ছুটি কাটাতে। সঙ্গে রয়েছেন জয়াও।

Advertisement

আরও পড়ুন, ‘প্রত্যেক জন্মদিনে বচ্চন স্যরের বয়সটা এক বছর করে কমুক’

বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সদস্য সাংবাদিকদের জানিয়েছেন, গোটা সপ্তাহটাই মলদ্বীপে কাটাবেন বচ্চনরা। সেখানেই কেক, ওয়াইন দিয়ে পালন হবে অমিতাভের জন্মদিন। আরাধ্যা নাকি দাদুর জন্য একটা স্পেশাল গিফট তৈরি করেছে। নিজে হাতে একটা কার্ড এঁকেছে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন