‘মালাইকাকে হারিয়ে ফেলার ভয় পাই’

বি-টাউনে এখন ডিভোর্স গসিপের কেন্দ্রে আরবাজ খান এবং মালাইকা আরোরা খান। শোনা গিয়েছিল, অন্য কারও প্রেমে পড়ে আরবাজের সঙ্গে সম্পর্ক ভাঙতে চাইছিলেন মালাইকা। সেই গসিপ নিয়ে এতদিন পরে মুখ খুললেন আরবাজ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ মার্চ ২০১৬ ১১:৩৫
Share:

বি-টাউনে এখন ডিভোর্স গসিপের কেন্দ্রে আরবাজ খান এবং মালাইকা আরোরা খান। শোনা গিয়েছিল, অন্য কারও প্রেমে পড়ে আরবাজের সঙ্গে সম্পর্ক ভাঙতে চাইছিলেন মালাইকা। সেই গসিপ নিয়ে এতদিন পরে মুখ খুললেন আরবাজ। সোজাসুজি জানালেন, ‘‘১৭ বছর হল বিয়ে হয়েছে আমাদের। আমি এখনও মালাইকার ব্যাপারে পজেসিভ। ও আমার কাছে সবথেকে বেশি দামি। ওকে হারিয়ে ফেলার ভয়ও পাই।’’

Advertisement

তবে তাঁদের সম্পর্কে যে সাময়িক সমস্যা হয়েছিল তা পরোক্ষে মেনে নিয়েছেন আরবাজ। তাঁর কথায়, ‘‘জীবনে কখনও এমন সময় আসে যখন কন্ট্রোলটা মহিলাদের হাতেই দিতে হয়। এখন আমরা ঠিক সেই সময়টার মধ্যে দিয়ে যাচ্ছি।’’

প্রথমে শোনা গিয়েছিল এক মার্কিন ব্যবসায়ীর প্রেমে পড়েছেন মালাইকা। কিন্তু বলিউডে কান পাতলে শোনা যাচ্ছিল অর্জুন কপূরের নাম। সম্প্রতি এক বলিউডি পার্টিতে মুখোমুখি হয়েছিলেন অর্জুন-মালাইকা। সেখানে নাকি বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে তাঁদের। কিন্তু ডিভোর্সের জল্পনায় আপাতত জল ঢেলে দিলেন খোদ আরবাজ।

Advertisement

যদিও বলিউডে এখন যেন ডিভোর্সের সিজন চলছে! ক’দিন আগেই ফারহান এবং অধুনা আখতার ১৫ বছরের সম্পর্কের পর ডিভোর্সের চূড়ান্ত সিদ্ধান্তের কথা প্রকাশ্যে জানিয়েছেন। তার পরই ফের এই ‘শকিং ব্রেকআপ’-এর জল্পনা শুরু হয়েছিল মুম্বই ইন্ডাস্ট্রিতে।

আরও দেখুন

অন্য সম্পর্কে মালাইকা, ডিভোর্স চান আরবাজের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন