Arbaaz Khan

বিচ্ছেদের এক মাসের মাথায় বিয়ের পিঁড়িতে সলমনের ভাই! কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন আরবাজ়?

কয়েক সপ্তাহ আগেই আরবাজ় খানের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিয়েছেন বিদেশিনী জর্জিয়া আন্দ্রিয়ানি। প্রাক্তন প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভাঙার এক মাসের মাথায় ফের নাকি প্রেমে পড়েছেন সলমন খানের ভাই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৪:২১
Share:

আরবাজ় খান। ছবি: সংগৃহীত।

সদ্য ইতি টেনেছেন চার বছরের বেশি সময়ের সম্পর্কে। কয়েক সপ্তাহ আগেই আরবাজ় খানের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানি। তার এক মাসের মাথায় নাকি ফের প্রেমে পড়েছেন সলমন খানের ভাই। শুধু তাই-ই নয়, কানাঘুষো শোনা যাচ্ছে, নিজের নতুন প্রেমিকার সঙ্গে খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরবাজ়। খবর, চলতি মাসে বড়দিনের আগেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

Advertisement

রূপটান শিল্পী সুরা খান। ছবি: সংগৃহীত।

খবর, আগামী ২৪ ডিসেম্বর নাকি নিজের নতুন প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ়। কে সেই প্রেমিকা? তিনি হলেন রূপটান শিল্পী সুরা খান। খবর, তাঁদের আসন্ন ছবি ‘পাটনা শুক্লা’-র সেটে একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি বন্ধুত্ব তৈরি হয় আরবাজ় এবং সুরার মধ্যে। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। বলিপাড়ার অন্দরের খবর, নিজেদের প্রেমকে পরিণতি দিতে আগ্রহী তাঁরা দু’জনেই। সেই কারণেই নাকি তড়িঘড়ি বিয়ের প্রস্তুতি নিয়েছেন তাঁরা। শোনা যাচ্ছে, আগামী ২৪ ডিসেম্বর ব্যক্তিগত পরিসরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ় এবং সুরা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে নাকি স্রেফ পরিজন এবং যুগলের কাছের বন্ধুরাই উপস্থিত থাকবেন। যদিও এখনও নিজেদের সম্পর্ক বা বিয়ের সিদ্ধান্ত নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি আরবাজ় বা সুরা কেউই।

১৯ বছরের দাম্পত্যজীবনের পর ২০১৭ সালে মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় আরবাজ়ের। তার পরেই ইটালিয়ান মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির প্রেমে পড়েন সলমনের ভাই। চার বছরের থেকে বেশি সময় জর্জিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তবে ২২ বছরের ছোট জর্জিয়ার সঙ্গেও সম্পর্ক টেকেনি আরবাজ়ের। যদিও কয়েক সপ্তাহ আগে বিচ্ছেদ নিয়ে মুখ খুলে জর্জিয়া জানান, প্রেম ভাঙলেও সারা জীবন একে অপরের ভাল বন্ধু থাকবেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন