Sreemoyee Chattoraj

Gossip: শহর ছাড়লেন শ্রীময়ী, রোদচশমায় পুরুষসঙ্গীর ছায়া! কে তিনি?

ফের হারিয়ে গেলেন কাঞ্চন আর শ্রীময়ী! পাহাড়ের কোলে একসঙ্গে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৩:২৯
Share:

শ্রীময়ীর রোদচশমায় তাঁর পুরুষসঙ্গীর ছায়া! কার সঙ্গে পাহাড়ে গেলেন নায়িকা?

শ্রীময়ী চট্টরাজ শহর ছেড়েছেন! সপ্তাহের প্রথম দিনে সবাই কাজে ব্যস্ত। অভিনেত্রী ব্যাগ-পত্তর গুছিয়ে বিমানবন্দরে। সাদা টি শার্ট, কালো হট প্যান্ট। চুল তুলে পনি করা। সঙ্গে লাল টুকটুকে ট্রলি ব্যাগ। এই সাজেই তিনি বিমানবন্দরে লেন্সবন্দি। সেই ছবিই প্রশ্ন তুলেছে, অভিনেত্রীর ছবি তুলল কে? তিনিই কি তাঁর সফরসঙ্গী? প্রশ্ন আরও। নায়িকার রোদচশমায় তাঁর পুরুষসঙ্গীর ছায়া! অর্থাৎ, একা নয় দোকা বেড়াতে বেরিয়েছেন। কিন্তু সঙ্গে কে?

Advertisement

বিমানবন্দর থেকে বিমানের ভিতর হয়ে গন্তব্য, শ্রীময়ী কোনও ছবি মিস করেননি। একমাত্র বিমানবন্দরে তোলা ছবি ছাড়া বাকি সব সেলফি। তারই ফাঁকে দেখা গিয়েছে তাঁর হোটেলের অন্দরমহল। লাল ট্রলি ব্যাগ ছাড়াও সেখানে বাড়তি অন্য ব্যাগের সন্ধানও মিলেছে।

শ্রীময়ী আপাতত পাহাড়ে। সম্ভবত উত্তরবঙ্গে। হোটেলের জানালা দিয়ে সবুজের হাতছানি। তাঁর পরনে নরম গোলাপি পোশাক।

Advertisement

এ দিকে টলিপাড়ার খবর, পরশু শ্যুট শেষ হয়েছে কাঞ্চন মল্লিকের। তিনি হইচই ওয়েব প্ল্যাটফর্মের একটি সিরিজে অভিনয় করেছিলেন। তার পর রাজ্যপাল নির্বাচনেও তাঁকে যোগ দিতে দেখা গিয়েছে। সব মিটিয়েই কি তিনিও হারিয়ে গিয়েছে পাহাড়ে?

টলিউড বলছে, হতেই পারে। ইদানীং দু’জনেই একসঙ্গে সব জায়গায় হারিয়ে যাচ্ছেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন