সলমনের কাছে ক্ষমা চেয়ে কী লিখেছিলেন অরিজিৎ সিংহ?

গায়ক অরিজিৎ সিংহ তাঁর ফেসবুক পেজে সলমনের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি দিলেন। মাঝরাতে হঠাৎ করে বিরাট বড় করে একটা লেখা লিখে ক্ষমা চাইলেও, বেশ খানিকক্ষণ পর তিনি সেই পোস্টটি ডিলিটও করে দেন। সামনেই মুক্তি পেতে চলেছে সলমন অভিনীত ‘সুলতান’। সেই ছবিতে একটি গান গেয়েছেন ছেলে অরিজিৎ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ মে ২০১৬ ১৫:৫০
Share:

গায়ক অরিজিৎ সিংহ তাঁর ফেসবুক পেজে সলমনের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি দিলেন। মাঝরাতে হঠাৎ করে বিরাট বড় করে একটা লেখা লিখে ক্ষমা চাইলেও, বেশ খানিকক্ষণ পর তিনি সেই পোস্টটি ডিলিটও করে দেন। সামনেই মুক্তি পেতে চলেছে সলমন অভিনীত ‘সুলতান’। সেই ছবিতে একটি গান গেয়েছেন ছেলে অরিজিৎ। সুলতান থেকে সেই গানটি বাদ না দেওয়ার জন্য সল্লু ভাইকে কাতর আবেদন জানিয়েছেন গায়ক। শোনা যাচ্ছে অরিজিতের কোনও একটি ব্যবহারে অপমানিত বোধ করেছেন বজরঙ্গী ভাইজান। তবে ঘটনাটা ঠিক কী, তা বোঝা যায়নি। অরিজিৎ যে পোস্টটি করেছিলেন তাতে যা লেখা ছিল-

Advertisement

‘‘প্রিয় মিস্টার সলমন খান

এটাই হল শেষ উপায়, যার মাধ্যমে আমি আপনার সঙ্গে কথা বলতে পারি। আমি আপনাকে বহু বার ফোন করার, টেক্স‌ট্ করার চেষ্টা করেছি। আপনাকে বার বার বোঝাতে চেয়েছি যে, আমি আপনাকে কোনও ভাবেই অপমান করিনি। আপনি আমায় ভুল বুঝছেন। সেই রাতের শো চলাকালীন সময়টা একেবারে ভুল ছিল, পরিবেশটাও ঠিকঠাক ছিল না।

Advertisement

সে যাই হোক আপনি অপমানিত বোধ করেছেন।

এবং তা আমি বুঝতে পেরেছি, আমি ভীষণভাবে দুঃখিত। আমি ও আমার পরিবার বহুকাল আগে থেকেই আপনার বিরাট বড় ভক্ত। আমি বারবার আপনাকে বোঝানোর চেষ্টা করেছি, কিন্তু আপনি বুঝতে পারেননি। আপনি ভাল ভাবে জানেন যে, আমি কতবার ‘সরি’ লিখে আপনাকে মেসেজ করেছি।

নীতাজি’র(পড়ুন নীতা আম্বানি) বাড়িতে শুধু মাত্র আপনার কাছ থেকে ক্ষমা চাইতেই গিয়েছিলাম। কিন্তু আপনি তা বুঝতেও পারলেন না।

কোনও ব্যাপার না। আমি এখন সবার সামনে আপনার কাছে ক্ষমা চাইছি। এটা আমার অনুরোধ।

প্লিজ্‌, ‘সুলতান’-এ যে গানটি আমি আপনার জন্য গেয়েছি, সেটা ছবি থেকে বাদ দেবেন না। আপনি অন্য কাউকে দিয়ে ওই গানটি গাওয়াতে চান। ঠিক আছে, কিন্ত আমার গানটাও ছবিতে রাখুন। আমি অনেক গান গেয়েছি, কিন্তু আপনার জন্য অন্তত একটা গান গেয়ে আমি অবসর নিতে চাই।

আমি জানি না এই কাজ কেন আমি করলাম!

আমি এর ভবিষ্যৎ জানি

এরপর মানুষ তাঁদের মন এবং হৃদয়ের কথাই লিখবে।

আমি জানি সলমন খান এই বিষয়ে খুব একটা পাত্তা দেবেন না।

কিন্তু আমি সারাজীবন আপনার ভক্ত থাকব ভাইজান।

জগ্‌ ঘুমিয়ে থারে জয়সা না কোই..

শুভেচ্ছা

আপনার আন্তরিক

অরিজিৎ সিংহ

আলোকিত হোক।’’

আরও পড়ুন: সলমনের কাছে ক্ষমা চেয়ে কী লিখেছিলেন অরিজিৎ সিংহ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন