Arijit Singh

স্ত্রী কোয়েল স্টেডিয়ামে উপস্থিত, তা-ও কাকে চিৎকার করে ‘আই লভ ইউ’ বললেন অরিজিৎ?

ভারত-পাক ম্যাচের দিন গাইতে গাইতে আচমকা প্রেম নিবেদন করে বসেন অরিজিৎ সিংহ। পাল্টা কী প্রতিক্রিয়া পেলেন গায়ক?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

আমদাবাদ শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৫:২৮
Share:

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

শনিবার ছিল ভারত-পাকিস্তান ম্যাচ। যদিও ম্যাচ শুরু আগে বিসিসিআই-এর তরফ বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুধুমাত্র স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের জন্য। এই অনুষ্ঠান গান গেয়েছে ভারতের খ্যতনামী সব শিল্পীরা। যাঁদের মধ্যে সব থেকে বেশি চর্চা হয়েছে যাকে নিয়ে তিনি বাংলার ভূমিপুত্র অরিজিৎ সিংহ। এ দিন সস্ত্রীক ভারত-পাক ম্যাচ দেখেন গায়ক। তবে মঞ্চে নিজে গাইতে গাইতে আচমকা প্রেম নিবেদন করে বসেন গায়ক। তবে স্ত্রী কোয়েলের জন্য নয়। অরিজিৎ তাঁর ভালবাসা জাহির করেন বিরাট কোহলির উদ্দেশে। তিনি বলেন, ‘‘বিরাট, আই লভ ইউ’’। শুনে কি আদৌ সাড়া দিলেন অনুষ্কা শর্মার স্বামী?

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় দু’জনের এই সুন্দর মুহূর্তে রীতিমতো ছড়িয়ে পড়েছে। মঞ্চে গাইছেন অরিজিৎ, সেই সময় একপাশে ম্যাচ শুরুর আগের প্রস্তুতিতে ব্যস্ত টিম ইন্ডিয়া। কমল পোশাকে বিরাট মাঠে নামতেই মঞ্চ থেকে চিৎকার করে গায়ক বলেন, ‘‘আই লাভ ইউ বিরাট।’’ তার পরই তাঁকে গাইতে শোনা যায়, ‘সাবেরো কা মেরে তু সুরজ লাগে/ তু মেরা কোই না হোকে ভি কিছু লাগে’। গায়কের এমন ভালবাসা দেখে তাঁর দিকে হাত তুলে দেখান বিরাট। ফিরিয়ে দেন হাসি। দেখালেন ভিকট্রি চিহ্ন, মাথা নাড়তে নাড়তে হাসতে থাকেন বিরাট।

ওই একই দিনে বিরাট-পত্নী অনুষ্কা শর্মার ছবি তুলে দেওয়ার আবদার করেন অরিজিৎ।একটুও গোসা করেননি তিনি। বরং হাসিমুখে ক্যামেরার জন্য পোজ় দিলেন অভিনেত্রী। গ্যালারির এক প্রান্ত থেকে অন্য প্রান্তে বসে থাকা অনুষ্কার ছবি তুলছেন অরিজিৎ, সেই ভিডিয়ো এখন ভাইরাল সমাজমাধ্যমের পাতায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন