Arijit Singh

ফের মাঝরাস্তায় গাড়ি দাঁড় করাতে হল অরিজিৎকে! গাড়ির কাচ নামিয়ে কী বললেন গায়ক?

সাধারণত অনুরাগীদের সঙ্গে মধুর ব্যবহারের জন্যই নামডাক আছে অরিজিৎ সিংহের। তবে দিন কয়েক আগের ভাইরাল হওয়া ভিডিয়োয় অন্য এক রূপ দেখা গিয়েছিল শান্ত স্বভাবের গায়কের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ২০:৩১
Share:

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

দেশের অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নয় তাঁর খ্যাতি, নিজের প্রতিভা ও যোগ্যতার জোরে আন্তর্জাতিক পরিচিতিও পেয়েছেন গায়ক অরিজিৎ সিংহ। গত কয়েক বছরে নিজের মেধা ও পরিশ্রমের সৌজন্যে খ্যাতির শিখরে পৌঁছেছেন তিনি। পাল্লা দিয়ে বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যাও। তবে জনপ্রিয়তার জোয়ারে ভেসে গিয়ে কখনও নিজের শিকড় ভোলেননি অরিজিৎ। সাধারণত অনুরাগীরা তাঁকে ঘিরে ধরলে তাঁদের সঙ্গে হাসিমুখেই কথা বলেন শিল্পী। সই থেকে নিজস্বী— তাঁদের সব আবদারও তিনি মেটান ধৈর্য ধরে। গায়কের সেই ভাবমূর্তি দেখেই অভ্যস্ত নেটাগরিকরা। তবে সপ্তাহখানেক আগে অরিজিতের এক অন্য চেহারা দেখেছিল নেটদুনিয়া। নিজস্বী তুলতে উৎসুক কিছু অনুরাগীর কাণ্ডকারখানা দেখে চটে গিয়েছিলেন গায়ক। মাঝরাস্তায় গাড়ি থামিয়ে ধমক দিয়েছিলেন তাঁদের। এ বারও ফের গাড়ি থামাতে হল অরিজিৎকে। এ বারেও কি অরিজিতের সেই রূপই দেখতে পেলেন অনুরাগীরা?

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, মরিশাসের কোনও এক রাস্তায় আটকে রয়েছেন অরিজিৎ। গাড়িতে বসেই অপেক্ষা করছিলেন তিনি। সেখানে এসে অটোগ্রাফের আবদার করে এক খুদে অনুরাগী। খুদের আবদারে অবশ্য মেজাজ হারাননি অরিজিৎ। বরং গাড়ির জানলার কাচ নামিয়ে তার থেকে হাসিমুখে খাতা চেয়ে নেন গায়ক। তাঁর কাছে কলম না থাকায় অনুরাগীর কাছ থেকে তা চেয়ে নেন তিনি। খুদের দেখাদেখি অন্য অনুরাগীরাও এগিয়ে আসেন অটোগ্রাফ নিতে। তাঁদের কাউকেই নিরাশ না করে সবাইকেই হাসিমুখে অটোগ্রাফ দেন অরিজিৎ।

সবার আবদার মেটানোর পরে হাতজোড় করে নমস্কার জানিয়ে গাড়ির জানলার কাচ তোলেন অরিজিৎ। দিন কয়েক আগে সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ভিডিয়োয় অরিজিৎকে মেজাজ হারাতে দেখা গেলেও অনুরাগীদের খালি হাতে ফেরাননি গায়ক। তাঁদের কাণ্ডকারখানা দেখে রাগ করলেও নিজস্বী তুলেই অনুরাগীদের বিদায় জানান তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন