Entertainment News

প্রেমিকাকে মেনে নিয়েছে মেয়েরা? মুখ খুললেন অর্জুন

নতুন সম্পর্কে জড়িয়েছেন অর্জুন রামপাল। বান্ধবী অর্থাত্ দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসেরমা সন্তানসম্ভবা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ মে ২০১৯ ১৩:৩১
Share:
০১ ০৮

নতুন সম্পর্কে জড়িয়েছেন অর্জুন রামপাল। বান্ধবী অর্থাত্ দক্ষিণ আফ্রিকার মডেল তথা অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসেরমা সন্তানসম্ভবা।

০২ ০৮

ছ’মাস ধরে সে খবর লুকিয়ে রাখার পর এই খবর প্রকাশ্যে এনেছেন অর্জুন। জুলাইয়ের শেষে বা অগস্টের শুরুতেই তৃতীয় বারের জন্য বাবা হবেন তিনি।

Advertisement
০৩ ০৮

কিন্তু তাঁর নতুন প্রেমিকাকে দুই মেয়ে মাহিকা এবং মায়রা রামপাল কি মেনে নিয়েছে?

০৪ ০৮

গ্যাব্রিয়েলার সঙ্গে সম্পর্কে আগে মেহেরের সঙ্গে ২০ বছরের দাম্পত্য সম্পর্কে ছিলেন অর্জুন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ২৫ জুলাই, ২০১৮-এ সেপারেশনের কথা ঘোষণা করেন অর্জুন-মেহের। কিন্তু এখনও তাঁদের আইনত বিচ্ছেদ হয়নি।

০৫ ০৮

অর্জুন-গ্যাব্রিয়েলার এই নতুন খবরে মেহের কী ভাবে রিঅ্যাক্ট করেছেন? না! মেহের রেগে যাননি। তাঁর ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমে জানিয়েছেন, অর্জুনের নতুন সম্পর্কের কথা শুনে মেহের নাকি এটুকু নিশ্চিত হয়েছেন যে, জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন।

০৬ ০৮

কিন্তু দুই মেয়ে? সম্প্রতি গ্যাব্রিয়েলার বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন অর্জুন। তার পরই তিনি সাংবাদিকদের বলেন, ‘‘আমার দুই মেয়ের গ্যাব্রিয়েলাকে পরিবারের সদস্য হিসেবে মেনে নেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। আমি খুব খুশি, কোনও প্রশ্ন ছাড়াই ওরা গ্যাব্রিয়েলাকে মেনে নিয়েছে।’’

০৭ ০৮

শোনা যায়,২০১৭-এ আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়ণের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর।

০৮ ০৮

তখনই এক বন্ধুর মাধ্যমে তাঁদের আলাপ বলে জানিয়েছেন অর্জুন। সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। সন্তান জন্মানোর পর অর্জুন-গ্যাব্রিয়েলা বিয়েও করতে পারেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement