Arshad Warsi

‘পাকিস্তানও রকেট ওড়াতে পারে’! আরশাদের টুইট ঘিরে বেজায় শোরগোল

এই অবধি ঠিকই ছিল। কিন্তু বিতর্কের বীজ লুকিয়ে ছিল ওই ভিডিয়োর ক্যাপশনে। পোস্টে আরশাদের মজার মন্তব্য: ‘আমার কোনও ধারণাই ছিল না যে পাকিস্তানও রকেট ওড়াতে পারে।’ ব্যস! এর পরেই শুরু হয় শোরগোল। দ্বিধাবিভক্ত হয়ে যায় নেট দুনিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৪৭
Share:

আরশাদ ওয়ারসি।

সবুজ-মেরুন রঙা একটি ফানুসকে আকাশে উড়িয়ে দিচ্ছেন বেশ কয়েকজন। কিন্তু তা যে সে ফানুস নয়। হুবহু রকেটের মতো দেখতেসে যেন এক অদ্ভুত ফানুস। সোমবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এমনই এক ফানুস ওড়ানোর ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা আরশাদ ওয়ারসি।

Advertisement

এই অবধি ঠিকই ছিল। কিন্তু বিতর্কের বীজ লুকিয়ে ছিল ওই ভিডিয়োর ক্যাপশনে। পোস্টে আরশাদের মজার মন্তব্য: ‘আমার কোনও ধারণাই ছিল না যে পাকিস্তানও রকেট ওড়াতে পারে।’ ব্যস! এর পরেই শুরু হয় শোরগোল। দ্বিধাবিভক্ত হয়ে যায় নেট দুনিয়া। কেউ কেউ লেখেন, ‘কিছু তো উৎক্ষেপণ করেছে।’ আবার কেউ লিখেছেন,‘হ্যাঁ, ওঁরা চাঁদে রকেট পাঠাতে গিয়েছিল, কিন্তু তা গিয়ে পৌঁছেছে সোজা মঙ্গলে।’

Advertisement

তবে এই ঘটনায় বেজায় রুষ্ট সার্কিটের পাকিস্তানি ভক্তকুল। কেউ লিখেছেন, ‘আপনি কী ভাবে জানলেন ভিডিয়োটি পাকিস্তানের? বাংলাদেশেরও তো হতে পারে।’ আবার কেউ বা ভারতের চন্দ্রযান-২ নিয়েও করেছেন নানা ধরনের কটু মন্তব্য। আরশাদের ওই একটি মজার টুইট যে নেটদুনিয়ায় বেশ ভালই শোরগোল তুলে দিয়েছে তাঁর আঁচ পাওয়া যাচ্ছে ভাল ভাবেই।

আরও পড়ুন- মুক্তির ৪৮ ঘণ্টার মধ্যেই ইন্টারনেটে ফাঁস রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’!

আরও পড়ুন- দিওয়ালিতে রিলিজ অক্ষয়ের ছবিও, রেগে যাবেন না তো কঙ্গনা? জোর কল্পনা...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন