Shah Rukh Khan

Cruise Ship Party Case: গোরেগাঁও থেকে মাদক সমেত এনসিবি-র জালে আরও এক বিদেশি

গ্রেফতার হওয়া নাইজিরীয় নাগরিকের কাছ থেকে উদ্ধার হয়েছে মাঝারি পরিমাণের মাদক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ১৬:৫৩
Share:

আরও গভীরে যাচ্ছে তদন্ত।

মাদক কাণ্ডে গোরেগাঁও থেকে গ্রেফতার হল আরও এক বিদেশি নাগরিক। রবিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) জানিয়েছে, ওই নাইজিরীয় নাগরিকের কাছ থেকেও উদ্ধার হয়েছে মাদক। সোমবার অভিযুক্তকে আদালতে হাজির করবে এনসিবি।

কোকেন সহ ওকারো ওজামা নামে ওই নাইজেরীয় নাগরিককে আটক করে এনসিবি-র মুম্বই শাখা। ওজামাকে নিয়ে এই মামলায় এখনও পর্যন্ত ২০ জন গ্রেফতার হয়েছে বলে জানিয়েছেন মুম্বই এনসিবি-র আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ে।

Advertisement

আরিয়ান কাণ্ডে কি বিদেশি-যোগ রয়েছে? মাদক মামলায় শুরু থেকেই বিদেশি নাগরিকদের দিকেও শ্যেন দৃষ্টি রয়েছে তদন্তকারীদের। ৭ অক্টোবর প্রথম এই মামলায় জড়িত সন্দেহে বান্দ্রা এলাকা থেকে এক বিদেশিকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে বেশ কিছু পরিমাণ মেফেড্রোন (এক ধরনের মাদক) উদ্ধার করা হয়েছে বলে খবর। আরিয়ান এবং তাঁর বন্ধু আরবাজ শেঠ মার্চেন্ট যে অঞ্চলে থাকেন, সেখান থেকেই আটক করা হয় অভিযুক্তকে। ধৃতের কাছ থেকে মাদক-পার্টি সম্পর্কে জরুরি কিছু তথ্য উঠে আসতে পারে বলে সেই সময় দাবি করেছিলেন এনসিবি আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন