asha bhosle

৩৬ বছর পর এই কাজটা করলেন আশা

গতকাল মুম্বইয়ের এক স্টুডিওয় ওড়িয়া গান রেকর্ড করার পর টুইট করেন আশা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ১৪:৪১
Share:

আশা ভোঁসলে।— ফাইল চিত্র।

ঠিকই ধরেছেন। ৩৬ বছর পর কাজটা করলেন কিংবদন্তী গায়িকা আশা ভোঁসলে। আসলে কেরিয়ারে বিভিন্ন ভাষায় গান গেয়েছেন তিনি। তার মধ্যে রয়েছে ওড়িয়াও। ৩৬ বছর আগে ওড়িয়া ভাষায় শেষ বার গান গেয়েছিলেন। ফের ওড়িয়াতে গান গাইলেন আশা।

Advertisement

আরও পড়ুন, এই মেয়েটিকে আপনি হয়তো চেনেন, কে বলুন তো?

গতকাল মুম্বইয়ের এক স্টুডিওয় ওড়িয়া গান রেকর্ড করার পর টুইট করেন আশা। সঙ্গে ছিলেন সঙ্গীত পরিচালক শঙ্কর মহাদেবন। তবে এখানেই রয়েছে নতুন একটা চমক। এই গানে আশার সঙ্গে গলা মিলিয়েছেন তাঁর নাতনি জানাই।

Advertisement

আরও পড়ুন ‘ছেঁড়া ড্রইং খাতা’ খুলে নস্টালজিক কোয়েল

আরও পড়ুন ‘ছেঁড়া ড্রইং খাতা’ খুলে নস্টালজিক কোয়েল & ১৯৮১তে শেষবার ওড়িয়া ভাষায় ‘জানা গো তুমে’ গানটি গেয়েছিলেন আশা। এর আগে ১৯৫৯ ১৯৭৬ ও ১৯৭৭এ এই ভাষায় গান গেয়েছিলেন তিনি। তবে এ বার তাঁর সঙ্গে যোগ দিয়েছেন জানাই। গোটা প্রজেক্ট নিয়ে বেশ আশাবাদী গায়িকা।

১৯৮১তে শেষবার ওড়িয়া ভাষায় ‘জানা গো তুমে’ গানটি গেয়েছিলেন আশা। এর আগে ১৯৫৯ ১৯৭৬ ও ১৯৭৭এ এই ভাষায় গান গেয়েছিলেন তিনি। তবে এ বার তাঁর সঙ্গে যোগ দিয়েছেন জানাই। গোটা প্রজেক্ট নিয়ে বেশ আশাবাদী গায়িকা।

আরও পড়ুন ‘ছেঁড়া ড্রইং খাতা’ খুলে নস্টালজিক কোয়েল &

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন