Athiya Shetty Kl Rahul marriage

আথিয়া বিয়েতে যে লেহঙ্গা পরেছিলেন, তা বানাতে কত সময় লেগেছে? দাম জানলে বিস্মিত হবেন

স্নিগ্ধ সাজ, সূক্ষ্ম কারুকাজ, সব মিলিয়ে আথিয়ার বিয়ের ছবিতে একরাশ মুগ্ধতা। বিয়ের পোশাকও যে চোখের আরাম হতে পারে তা, আথিয়ার লেহঙ্গা দেখে বলাবলি করছেন অনেকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৫:৪১
Share:

আথিয়ার লেহঙ্গাটি তৈরি করতে সময় লেগেছে ১০ হাজার ঘণ্টা । ছবি: সংগৃহীত।

ছিমছাম আয়োজন, তাতেও স্বপ্নের মতো বিয়ে হল সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টির। আইভরি শেরওয়ানি পরে তাঁর হাত ধরে বসেছিলেন প্রেমিক কেএল রাহুল। উল্টো দিকে, গোলাপির জলধোয়া লেহঙ্গায় পাত্রী আথিয়া। বিয়ের মণ্ডপ থেকে বর-কনের ছবি প্রকাশ্যে এসেছে সোমবার সন্ধ্যায়।

Advertisement

স্নিগ্ধ সাজ, সূক্ষ্ম কারুকাজ মুগ্ধ করেছে অনুরাগীদের। বিয়ের পোশাকও যে চোখের আরাম হতে পারে তা আথিয়ার লেহঙ্গা দেখে বলাবলি করছেন অনেকে। কী এমন আছে সেই লেহঙ্গায়? জানা গেল সেই গল্পও।

আথিয়ার স্বপ্ন মিশে ছিল তাঁর বিয়ের পোশাকে। তাঁরই মনের মতো রং, তাঁরই বলে দেওয়া নকশায় তিলে তিলে তৈরি হয়েছে লেহঙ্গাটি। সিল্কের কাপড়ের উপর জরদৌসি এবং জরির কাজ। সঙ্গে অসাধারণ একটি সিল্কের ওড়না, সারা গায়ে সূক্ষ্ম সুতোর কাজ। শিল্পী অনামিকা খন্না জানান, হাতেই বানানো। আথিয়ার লেহঙ্গাটি তৈরি করতে ১০ হাজার ঘণ্টা সময় লেগেছে। তদারকি করতেন কনে নিজেই। তাঁর কোথায়, “আথিয়ার শৌখিন রুচি। সূক্ষ্ম, সুন্দর কিছু চেয়েছিল সে। তেমনই লেহঙ্গা বানানো হয়েছে।”

Advertisement

পোশাকের সঙ্গে মানানসই ন্যুড গোলাপি রূপটানে সেজে উঠেছিলেন সুনীল-কন্যা। ভারী চোকার, মঙ্গলটিকা, চুরি তাঁর বিয়ের সাজে পূর্ণতা দিয়েছিল।

২৩ জানুয়ারি, শুভ লগ্নে অভিনেত্রী বিয়ে সারলেন ক্রিকেটতারকা কেএল রাহুলের সঙ্গে। বিয়ের অনুষ্ঠান হয়েছে একেবারে ঘরোয়া পরিমণ্ডলে। সন্ধ্যাবেলা সুনীল আর তাঁর পুত্র অহন শেট্টি বাড়ি থেকে বেরিয়ে এসে মিষ্টিমুখ করান বাইরে উপস্থিত আলোকচিত্রী এবং সাংবাদিকদের।

সুনীল জানান, তিনি এ বার আইনত ‘শ্বশুরমশাই’ হলেন। বললেন, “অসাধারণ অনুষ্ঠান হল, কিন্তু ছোট করে। শুধু মাত্র পারিবারিক বৃত্তে।”

২৩ জানুয়ারি, শুভলগ্নে অভিনেত্রী বিয়ে সারলেন ক্রিকেটতারকা কেএল রাহুলের সঙ্গে। বিয়ের অনুষ্ঠান হয়েছে একেবারে ঘরোয়া পরিমণ্ডলে। সন্ধ্যাবেলা সুনীল আর তাঁর পুত্র অহন শেট্টি বাড়ি থেকে বেরিয়ে এসে মিষ্টিমুখ করান বাইরে উপস্থিত আলোকচিত্রী এবং সাংবাদিকদের।

সুনীল জানান, তিনি এ বার আইনত ‘শ্বশুরমশাই’ হলেন। বললেন, “অসাধারণ অনুষ্ঠান হল, কিন্তু ছোট করে। শুধু মাত্র পারিবারিক বৃত্তে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন