Entertainment News

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের জবাব দিলেন আয়েশা

গত ২৪ ঘণ্টায় ট্রেন্ডিং খবরের একেবারে উপরের দিকেই রয়েছেন অভিনেত্রী আয়েশা তাকিয়া। না! তাঁর কোনও ছবির জন্য নয়। ব্যক্তিগত জীবনেও কোনও বদল নেই। বরং বড়সড় বদল এসেছে তাঁর লুকে। সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানে স্বামী ফারহান আজমির সঙ্গে হাজির ছিলেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৭ ১৭:৪৮
Share:

ইনিই আয়েশা।

গত ২৪ ঘণ্টায় ট্রেন্ডিং খবরের একেবারে উপরের দিকেই রয়েছেন অভিনেত্রী আয়েশা তাকিয়া। না! তাঁর কোনও ছবির জন্য নয়। ব্যক্তিগত জীবনেও কোনও বদল নেই। বরং বড়সড় বদল এসেছে তাঁর লুকে। সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানে স্বামী ফারহান আজমির সঙ্গে হাজির ছিলেন নায়িকা। সেখানে তাঁকে দেখে নাকি প্রথমে চেনাই যায়নি। কারণ প্লাস্টিক সার্জারি করে নাকি ঠোঁটের আদল সম্পূর্ণ বদলে ফেলেছেন তিনি। তাঁর সেই ছবি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। খুব স্বাভাবিক ভাবেই ওয়েব ওয়ার্ল্ডে ট্রোলড হচ্ছেন নায়িকা। এ বার সেই ট্রোলিং নিয়ে মুখ খুললেন খোদ আয়েশা।

Advertisement

আরও পড়ুন, মেকওভারেই কি এতটা বদলে গেলেন এই নায়িকা?

এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেটা থেকেই তাঁর বার্তা স্পষ্ট। ছবিতে লেখা রয়েছে ‘তুমি যদি বিশ্বের সবচেয়ে রসালো পিচ ফল হও তা হলেও কিছু লোক বলবে তারা পিচ ফল ঘৃণা করে।’ অন্য একটা ছবিতে নায়িকা বার্তা দিতে চেয়েছেন আমরা এমন একটা সমাজে বাস করি যেখানে সারাক্ষণ একে অপরকে বিচার করে চলেছি। নিজেকেও ভালবাসতে শিখতে হবে। 💃🏼

Advertisement

💃🏼

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন