Badshah

পায়ে লাখ টাকার জুতো, গায়ে দামি পোশাক! বাদশার জন্মদিনের পার্টিতে রইল কোন চমক?

দেশের অন্যতম নামজাদা র‌্যাপার তিনি। আন্তর্জাতিক শিল্পীদের সঙ্গেও হাত মিলিয়েছেন সেই সুবাদে। গত ১৯ নভেম্বর ৩৮-এ পা দিলেন র‌্যাপতারকা বাদশা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ২০:০৩
Share:

বাদশা। ছবি: সংগৃহীত।

বলিউডে অন্যতম জনপ্রিয় র‌্যাপতারকা বাদশা। ‘লড়কি বিউটিফুল কর গয়ি চুল’, ‘হায় গরমি’, ‘পানি পানি’র মতো গানের কল্যাণে শ্রোতাদের মধ্যে বেশ জনপ্রিয় তিনি। যদিও তাঁর গান নিয়ে শ্রোতামহলে অসন্তোষও কম নেই। তবে ভারতের র‌্যাপতারকাদের মধ্যে যে তিনি অন্যতম চেনামুখ, তা নিয়ে সন্দেহের জায়গা নেই। গত ১৯ নভেম্বর ৩৮তম জন্মদিন পালন করলেন বাদশা। তাঁর বেশির ভাগ গানের বিষয় পার্টি ও সেই সংক্রান্ত উদ্‌যাপন। তাঁর জন্মদিনেও যে তেমনই পার্টির বন্দোবস্ত থাকবে, এমনটাই আশা করেছিলেন তাঁর অনুরাগীরা। সেই আশায় জল ঢেলে সবাইকে চমকে দিলেন র‌্যাপতারকা।

Advertisement

জাঁকজমক করে নয়, সামাজিক দিক থেকে পিছিয়ে পড়া ৫০০ জন শিশুর সঙ্গে জন্মদিন পালন করলেন বাদশা। ওই ৫০০ জন শিশুকে ভরপেট খাইয়ে নিজের জন্মদিন উদ্‌যাপন করলেন র‌্যাপতারকা। গোরেগাঁওয়ের একটি বিদ্যালয়ে নিজের জন্মদিনেই ঘণ্টাখানেক সময় কাটান বাদশা। বাচ্চাদের জন্য বাড়িতে বানানো ভাত ও রাজমা নিয়ে গিয়েছিলেন বাদশা। সঙ্গে ছিল ফলের ঝুড়িও। বাচ্চাদের ভরপেট খাইয়ে সেখানেই বিশাল বড় একটি কেক কাটেন বাদশা। শুধু তাই-ই নয়, ওই স্কুলের উন্নয়নের খাতে আরও ১০ লক্ষ টাকা দান করবেন তিনি, জানিয়েছেন র‌্যাপতারকা।

কয়েক সপ্তাহ আগে দীপাবলির পার্টিতে বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের সঙ্গে দেখা গিয়েছিল বাদশাকে। অভিনেত্রী শিল্পা শেট্টির পার্টি থেকে ম্রুণালের সঙ্গে হাত ধরে বেরোতে দেখা যায় তাঁকে। শিল্পার সঙ্গে ছবিও তোলেন ম্রুণাল ও বাদশা। একে অপরের হাত ধরে গাড়িতে উঠতে দেখা যায় তাঁদের। তার পর থেকেই কানাঘুষো, গত কয়েক মাস ধরেই নাকি প্রেম করছেন দুই তারকা। যদিও নিজেদের সম্পর্কে এখনও সিলমোহর দেননি তাঁরা কেউই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন