Neha Pendse

মুম্বইয়ে অভিনেত্রীর ঘর থেকে চুরি ছ’লক্ষের গয়না! বান্দ্রার ফ্ল্যাট থেকে পাকড়াও পরিচারক

অভিনেত্রী নেহা পেন্ডসের বান্দ্রার ফ্ল্যাটে চুরি। অভিযোগ, নেহা এবং তাঁর স্বামী শার্দুল সিংহ বায়াসের ফ্ল্যাট থেকে চুরি হয়েছে ৬ লক্ষ টাকার গয়না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৮:০৭
Share:

অভিনেত্রী নেহা পেন্ডস। ছবি: সংগৃহীত।

‘মে আই কাম ইন ম্যাডাম’ খ্যাত অভিনেত্রী নেহা পেন্ডসের বাড়িতে বড়সড় চুরি। খবর, তাঁর বাড়ি থেকে চুরি গিয়েছে ছ’লক্ষ টাকা মূল্যের গয়না। বান্দ্রায় একটি অ্যাপার্টমেন্টে নেহার ২৩ তলার ফ্ল্যাট থেকে চুরি গিয়েছে ওই গয়না। ঘটনায় থানায় এফআইআর দায়ের করেন নেহার স্বামী শার্দুল সিংহ বায়াসের গাড়ির চালক রত্নেশ ঝা। চুরির ঘটনায় সন্দেহভাজন পরিচারকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, গত ২৮ ডিসেম্বর ঘটে এই চুরির ঘটনা।

Advertisement

নেহার স্বামীর গাড়ির চালক রত্নেশ জানান, শার্দুল নাকি তাঁকে জানিয়েছিলেন, চার বছর আগে বিয়েতে উপহার হিসাবে একটি সোনার ব্রেসলেট ও একটি হিরের আংটি পেয়েছিলেন তিনি। সেই দু’টি গয়নাই নাকি খুঁজে পাচ্ছেন না তিনি। জানা যাচ্ছে, বাইরে বেরোনোর সময় সাধারণত শার্দুল ওই দু’টি গয়না পরতেন। এক দিন বাড়িতে ফিরে বাড়ির পরিচারক সুমিত কুমার সোলাঙ্কিকে নাকি তিনি সেগুলি রাখতে দিয়েছিলেন। শার্দুলের কথামতো পরিচারক সেগুলি ঘরের আলমারিতে রেখে দেন। তার পর থেকেই নাকি পাওয়া যাচ্ছে না সেই গয়নাগুলি।

খবর, সুমিত নামের ওই পরিচারক নেহার বাড়ির একাধিক কাজ করেন। অন্যান্য পরিচারকদের সঙ্গে নেহা ও তাঁর স্বামীর বাড়িতেই থাকতেন তিনি। এক দিন বাড়ি থেকে বেরোনোর সময় শার্দুল ওই ব্রেসলেট ও আংটি পরতে গেলে সেগুলি আলমারিতে খুঁজে পাননি তিনি। বাড়ির অন্যান্য পরিচারকদের কাছে খোঁজ নেওয়া হলেও সেগুলি খুঁজে পাওয়া যায়নি। সুমিতকে ফোন করে জানতে পারা যায় যে তিনি কোলাবায় এক আত্মীয়ের বাড়িতে রয়েছেন। এর পরই শার্দুলের গাড়ির চালক রত্নেশের দায়ের করা অভিযোগের ভিত্তিতে সুমিতকে গ্রেফতার করে পুলিশ। যদিও তাঁর কাছ থেকেও গয়না উদ্ধার করা যায়নি।

Advertisement

ধৃত পরিচারক সুমিতের দাবি, গয়না তিনি নির্দিষ্ট জায়গাতেই রেখেছিলেন। তবে ওই দিন সুমিত বাড়িতে উপস্থিত না থাকায় তাঁর উপরেই সবার সন্দেহ গিয়ে পড়ে। আপাতত গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন