Shobnom Bubly

বুবলির জন্য ভাঙছে না তাপসের সংসার! অপুর দিকে নিশানা মুন্নীর

বুবলিই নাকি সংসার ভাঙেন সবার। মুন্নীকে এমনটাই বুঝিয়েছিলেন অপু। এ বার তাপসের স্ত্রীর কণ্ঠে উলটপূরাণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৫
Share:

(বাঁ দিক থেকে) শবনম বুবলি, ফারজ়ানা মুন্নী, অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

বাংলাদেশি অভিনেতা শাকিব খানের দুই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস এবং শবনম বুবলির সম্পর্ক যে মোটেই ভাল না, তা বার বারই উঠে এসেছে সমাজমাধ্যমে। একে অপরকে পাল্টা দিতে ছাড়েন না তাঁরা। সম্প্রতি কৌশিক হোসেন তাপস এবং তাঁর স্ত্রী ফারজ়ানা মুন্নীকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়েছিলেন বুবলি। সব আলোচনার সূত্রপাত মুন্নীর ফেসবুক পোস্টকে ঘিরে। যেখানে তিনি আঙুল তুলেছিলেন বুবলি এবং তাঁর স্বামী কৌশিকের সম্পর্ক নিয়ে। এ বিষয়টি জানার পর অপু সঙ্গে সঙ্গে যোগাযোগ করেছিলেন মুন্নীর সঙ্গে। রাত ৩টের সময় বুবলিকে কেন্দ্র করে যা যা আলোচনা হয়েছিল তাঁদের মধ্যে, তা নিমেষে ছড়িয়ে পড়ে। সব কিছু নিয়ে মুখ খুললেন মুন্নী।

Advertisement

সম্প্রতি বাংলাদেশের ‘চ্যানেল আই এন্টারটেনমেন্ট’ নামক একটি চ্যানেলে একসঙ্গে সাক্ষাৎকার দিয়েছেন মুন্নী এবং কৌশিক। সেখানেই তিনি বলেন, “বেশ কিছু ঘটনাকে কেন্দ্র করে আমি মানসিক ভাবে বিধ্বস্ত ছিলাম। এক দিন রাত ৩টের সময় আমার নম্বরে অপু বিশ্বাস কল করেন। তিনি আমায় জানান, তাঁর জীবনে বুবলি কী কী করেছেন। অপুর কথা শুনে আমি দিশাহীন হয়ে যাই। ভাবতে শুরু করি, তা হলে কি বুবলি আমার সঙ্গেও এমন কিছু করবে?”

তিনি আরও জানান, তাঁর অনুমতি ছাড়াই অপু সব কথোপকথন রেকর্ড করেন। তাই মুন্নী কিছুই বুঝতে পারেননি। শুধু তাই নয় তিনি বলেন, “যে অংশটুকু ভাইরাল হয়েছে সেটা এডিট করা। সেখানে শুধু আমার বলা কথাগুলোই আছে। এই ঘটনায় আমি অত্যন্ত কষ্ট পেয়েছি।” স্বাভাবিক ভাবেই এই সাক্ষাৎকারের পর বুবলির ‘বদনাম’ ঘুচল। তাই এই ভিডিয়োটি পোস্ট করে তাঁদের বেশ প্রশংসাও করেছেন নায়িকা। অন্য দিকে অপুর তরফে কোনও মন্তব্য আসেনি এখনও। বরং প্রত্যক্ষ ভাবে ফেসবুকে একটি লেখা পোস্ট করেছেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন