Zakia Bari Mamo

বলিউডে এন্ট্রি হয়ে গেল এই বাংলাদেশি নায়িকার, আসতে আগ্রহী টলিউডেও

ছবির নাম ‘ম্যাক্স কি গান’। কোটিপতি ম্যাক্স মনে করেন অর্থের জোর থাকলে জয় করা যায় সব কিছু। এমনকি তাঁর মৃত ভাইকেও নাকি ফিরিয়ে আনা সম্ভব। সেখান থেকেই একের পর এক নারকীয় হত্যালীলায় মেতে ওঠে ম্যাক্স।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৯ ১৫:১৪
Share:

জাকিয়া বারী মম।

বাংলাদেশে পরিচিত মুখ জাকিয়া বারী মম। ছোট পর্দার পাশাপাশি বেশ কয়েকটি সিনেমাতেও দাপিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু এই প্রথম দেশের গণ্ডি পেরিয়ে এই অভিনেত্রীকে দেখা যাবে বলি দুনিয়ায়।

Advertisement

ছবির নাম ‘ম্যাক্স কি গান’। কোটিপতি ম্যাক্স মনে করেন অর্থের জোর থাকলে জয় করা যায় সব কিছু। এমনকি তাঁর মৃত ভাইকেও নাকি ফিরিয়ে আনা সম্ভব। সেখান থেকেই একের পর এক নারকীয় হত্যালীলায় মেতে ওঠে ম্যাক্স। এই নিয়েই এগোয় ছবি। সাসপেন্সে মোড়া এই ছবিটি পরিচালনা করছেন সমীর খান। এই ছবিতে জাকিয়ার চরিত্র একজন সিবিআই অফিসারের। এ ছাড়াও রয়েছেন টেলিভিশনের পরিচিত মুখ অমিতা নাঙ্গিয়া এবং নিশান্ত পাণ্ডে।

ছবি প্রসঙ্গে আনন্দবাজার ডিজিটালকে জাকিয়া বলেন, “আমার খুবই ভাল লাগছে। এই মুহূর্তে আমি ভুটানে রয়েছি ছবির শুটের জন্য। ২৩ অগস্ট পর্যন্ত শুটিং চলবে এখানে।” আগামী দিনে কি টলিউডেও দেখা যাবে জাকিয়াকে? সে সম্ভাবনার কথা একেবারে উড়িয়ে না দিয়ে নায়িকা বললেন, “টলিউডেও কাজ করতে আমি আগ্রহী। তবে পাশাপাশি বাংলাদেশেও কাজ চালিয়ে যেতে চাই। ওটি আমার নিজের দেশ। ওই দেশই আমাকে পরিচিতি এনে দিয়েছে। তাই সবার আগে প্রাধান্য পাবে বাংলাদেশই।”

Advertisement

আরও পড়ুন- স্লিমিং পিল! দশ কোটি টাকার বিজ্ঞাপনের অফার ফেরালেন শিল্পা শেট্টি

আরও পড়ুন- ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রিমেকে কারা? কর্ণ জোহর বললেন...

ছবির ফার্স্টলুক

‘ম্যাক্স কি গান’ নিয়ে ছবির নির্মাতা ফয়সল সইফের সঙ্গে ২০১৭ সালে পাকা কথা হয়ে গেলেও নানা কারণে ছবির শুটিং পিছিয়ে যায়। ২০০৬-এ ‘দারুচিনি দ্বীপ’ ছবির জন্য বাংলাদেশে জাতীয় পুরস্কার পেয়েছিলেন জাকিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন