×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জানুয়ারি ২০২১ ই-পেপার

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রিমেকে কারা? কর্ণ জোহর বললেন...

নিজস্ব প্রতিবেদন
কলকাতা১৭ অগস্ট ২০১৯ ২১:৫৯
কর্ণ জোহর

কর্ণ জোহর

বলি ইন্ডাস্ট্রিতে কুড়িটা বসন্ত পার করে ফেলেছেন পরিচালক কর্ণ জোহর। সেই উপলক্ষেই সম্প্রতি ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল অব মেলবোর্ন-এ কর্ণের ডেবিউ ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর বিশেষ স্ক্রিনিং-এর ব্যবস্থা করা হয়।

ওই উৎসবে কর্ণকে প্রশ্ন করা হয় ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রিমেক বানালে কাকে নিতে চান সেখানে? কর্ণের জবাব, “রাহুলের চরিত্রে আমি রণবীর সিংহ কে নিতে চাই। কারণ, শাহরুখ এবং রণবীর— দু’জনের মধ্যেই সেই পাগলামিটা দেখতে পাই। অঞ্জলি হবেন আলিয়া ও টিনার চরিত্রে আমার পছন্দ জাহ্নবী কপূর।”পাশাপাশি পরিচালক কর্ণ এও যোগ করেন, আপাতত ওই আইকনিক ছবির রিমেক বানানোর কোনও প্ল্যানে নেই তিনি। তবে ভবিষ্যতে যদি কোনওদিন রিমেক করার ইচ্ছা জাগে, সে ক্ষেত্রে তাঁর ড্রিম-কাস্ট আলিয়া, জাহ্নবী এবং রণবীরই।

১৯৯৮-এ মুক্তিপ্রাপ্ত, শাহরুখ, কাজল এবং রানি মুখোপাধ্যায় অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ বক্স অফিসে বহু দিন রাজত্ব করেছিল।তারপর কেটে গিয়েছে অনেকগুলো বছর। কিন্তু ওই বলি-ব্লাস্টার নিয়ে মুভিফ্রিকদের মধ্যে উন্মাদনা আজও একই রকম।

Advertisement

 

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রিমেকে আপাতত দেখা না গেলেও কর্ণ জোহরের পরবর্তী ছবি ‘তখত’–এ একসঙ্গে দেখা যাবে রণবীর, আলিয়া এবং জাহ্নবী-কে। ২০২০ সালের মে মাসে বড় পর্দায় মুক্তি পাবে ‘তখত’।

Advertisement