Viral Photo of Jeet’s Son

মকরসংক্রান্তির দিন ছেলের ছবি প্রকাশ করলেন জিৎ, জানালেন তার নামও

গত বছর দুর্গাপুজোর আগে তাঁর পরিবারে আসে পুত্রসন্তান। এ বার পুত্রের ছবি এবং নাম প্রকাশ করলেন জিৎ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৫:০১
Share:

স্ত্রী মোহনার সঙ্গে জিৎ। ছবি: সংগৃহীত।

গত বছর পুজোর আগে অনুরাগীদের খুশির খবর জানিয়েছিলেন জিৎ। ১৬ অক্টোবর অভিনেতা দ্বিতীয় বার বাবা হন। পরিবারে আসে পুত্রসন্তান। সোমবার মকরসংক্রান্তির দিনে ছেলের ছবি প্রকাশ করলেন টলি সুপারস্টার। একই সঙ্গে ছেলের নামও জানালেন তিনি।

Advertisement

সোমবার সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন জিৎ। সেখানে দেখা যাচ্ছে অভিনেতার কোলে একরত্তি শিশু। জিতের পোশাক দেখে অনুমান করা যায়, পুত্রের জন্মের পর হাসপাতালেই ছবিটি তোলা। ছেলেকে প্রথম দেখার পরে তোলা ছবিটিই তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তবে এই ছবিতে ছেলের সম্পূর্ণ মুখ অভিনেতা প্রকাশ করেননি। জিৎ তাঁর ছেলের নাম রেখেছেন রণাভ। ছেলের সঙ্গে ছবি দিয়ে জিৎ লিখেছেন, ‘‘আজ এই পুণ্য দিনে রণাভের সঙ্গে আলাপ করুন। ও পৃথিবীকে হ্যালো বলছে।’’

পুজোর আগেই জিতের পরিবারে সুখবর এলেও, তখন অভিনেতা ছেলের ছবি বা নাম প্রকাশ করেননি। ছেলের তিন মাস বয়স উপলক্ষে এ বার তিনি ছেলের ছবি ও নাম প্রকাশ্যে আনলেন। সোমবার অভিনেতার পোস্টের পর অনুরাগীদের মনেও খুশির ছোঁয়া। অনুরাগীদের পাশাপাশি ইন্ডাস্ট্রির অনেকেই সমাজমাধ্যমে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। এর আগে বাড়িতে নতুন সদস্য কেমন আছে, সেই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে জিৎ বলেছিলেন, ‘‘ছেলের সদ্য এক মাস পূর্ণ হল। খুবই ছোট। এখনই খুব বেশি বাইরে নিয়ে যাওয়ার সুযোগ নেই।’’

Advertisement

গত বছর নভেম্বর মাসে মুক্তি পেয়েছিল জিৎ অভিনীত ছবি ‘মানুষ’। এর পর দর্শক তাঁকে ‘বুমেরাং’ ছবিতে দেখবেন। আপাতত এই ছবির পোস্ট প্রডাকশনের কাজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন