Rajdeep Gupta

‘পঞ্চমী’ সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন রাজদীপ গুপ্ত, নেপথ্যে রয়েছে কোন কারণ?

রাজদীপ গুপ্তকে কিছু দিন আগে পর্যন্ত দর্শক দেখছিলেন ‘পঞ্চমী’ সিরিয়ালে। আচমকাই শেষ হয়েছে তাঁর চরিত্রের গল্প। অবাক সকলেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৮:১৫
Share:

রাজদীপ গুপ্ত। ছবি: সংগৃহীত।

‘ওগো বধূ সুন্দরী’ থেকে ‘পঞ্চমী’— বাংলা সিরিয়ালে তাঁর যাত্রা পথ সুদীর্ঘ হলেও কোনও সিরিয়ালেরই মেয়াদ বেশি দিনের হয়নি একমাত্র প্রথম সিরিয়ালটি ছাড়া। রাজদীপ গুপ্তকে ছোট পর্দা ছাড়াও বিভিন্ন সিরিজ়ে দেখেছেন দর্শক। সম্প্রতি ‘পঞ্চমী’ সিরিয়ালে কিঞ্জল চরিত্রে অভিনয় করছিলেন রাজদীপ। সেই চরিত্রটির যাত্রা শেষ। দু’দিন আগে সেই ঘোষণা করেন অভিনেতা। তার পর থেকেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন। অনেকেই মন্তব্য করেছেন, রাজদীপ যে সিরিয়ালেই অভিনয় করেন সেটাই আর বেশি দিন চলে না। হয় চরিত্রটি তাড়াতাড়ি শেষ হয়ে যায় কিংবা সিরিয়ালের মেয়াদই বেশি দিন হয় না। এ ক্ষেত্রেও কি তেমনটাই ঘটেছে? আচমকা কেন শেষ হয়ে গেল চরিত্রের গল্প?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাজদীপের সঙ্গে। তিনি বলেন, “প্রথম দিন থেকেই আমি জানতাম। চরিত্রটার গল্পটা এই পর্যন্তই ছিল। কিন্তু কবে, কী ভাবে হবে, সেটাই সাজানো হচ্ছিল। একদমই কিন্তু আচমকা শেষ হয়নি। সকলে জানতে পেরেছেন পরে। এখন আমি আপাতত বাবাকে সময় দিতে চাই। মা চলে যাওয়ার পর তেমন ভাবে সময় দিইনি পরিবারকে। জুলাই মাসটা বাড়িতেই বাবার সঙ্গে কাটাব। অগস্টে আবার নতুন কাজের কথাবার্তা শুরু করব।”

অন্য দিকে সহ-অভিনেতাকে খুবই মনে পড়ছে পঞ্চমী ওরফে সুস্মিতা দে’র। এই সিরিয়ালে রাজদীপের সঙ্গে জুটি বেঁধেছিলেন সুস্মিতা। আনন্দবাজারকে তিনি বলেন, “আমি খুব মিস্‌ করছি রাজদীপকে। কোনও সমস্যা হয়নি সেটে। বাইরে অনেকেই এমনটা ভাবছেন। কিন্তু সেটা ঠিক নয়।” তবে কি রাজদীপের পরিবর্তে নতুন কোনও নায়ককে দেখা যাবে? সেই উত্তর এখনও জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন