Rupanjana

মা-ছেলের আহ্লাদিত পোস্ট, এক দিন আগেই রাখির জন্য ছেলেকে বিশেষ ভাবে সাজালেন রূপাঞ্জনা

১৪ ঘণ্টা শুটিং চলে। তার মধ্যেই ছেলে রিয়ানের প্রতিটি বিষয়ে কড়া নজরদারি অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের। সেই প্রমাণ আবারও মিলল অভিনেত্রীর নতুন পোস্টে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৩:৫৩
Share:

রূপাঞ্জনা মিত্র। ছবি: সংগৃহীত।

পরনে ধবধবে সাদা পাজামা-পাঞ্জাবি। সঙ্গে লাল রঙের নেহেরু কোট। সেজেগুজে মায়ের কোলে বসে রিয়ান। তার মা ছোট পর্দার চর্চিত অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। এখন অবশ্য তাঁর পরিচয় লাবণ্য সেনগুপ্ত নামেই। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। টিআরপি তালিকায় যা রয়েছে এক নম্বরে। প্রতি দিন ১৪ ঘণ্টা শুটিংয়ের মাঝেও ছেলের জন্য রূপাঞ্জনার অঢেল সময়। তার পড়াশোনা, স্কুলে যাওয়া সবটাই দক্ষতার সঙ্গে সামলান অভিনেত্রী। ছেলের সব আবদারও তার মায়ের কাছেই। তেমনই আরও এক আবদার করে বসল সে।

Advertisement

৩০ অগস্ট রাখিপূর্ণিমা। ওই দিন অনেক স্কুলেই ছুটি থাকে। এ দিকে এই বিশেষ দিনে উদ্‌যাপন না করলে কি ভাল লাগে? সেই মতো রাখির আগের দিনই তৈরি হয়ে রিয়ানকে স্কুলে পাঠালেন রূপাঞ্জনা। সেই সঙ্গে করলেন একটি মিষ্টি পোস্ট। ছবিতে রিয়ান তার মায়ের সঙ্গে খুনসুটিতে মেতেছে। সেই আদুরে পোস্টে লেখা, “স্কুলে আজ পড়াশোনার সঙ্গে হবে রাখি উৎসব উদ্‌যাপন। তাই আমি ভোরবেলা উঠে তৈরি হয়ে গিয়েছি। মায়ের কোলে বসে আমরা আদর আর আহ্লাদ করে স্কুলে পৌঁছে গিয়েছি| কী মজা আজ স্কুলের কয়েক জন দিদি আমায় রাখি পরাবে। আমি তাদের স্কুল ক্যান্টিনে খাওয়াব। ছবি তুলে দিয়েছে মা। সবার মঙ্গল হোক। ইতি রিয়ান।”

কাজের বাইরে ছেলেকে নিয়েই আবর্তিত রূপাঞ্জনার জীবনে। কয়েক মাস আগে দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে পাহাড়ের কোলে আংটি বদল পর্ব সারেন অভিনেত্রী। প্রথম স্বামীর থেকে আইনি বিচ্ছেদের বহু বছর পর আবারও নতুন ভাবে সংসার পেতেছেন তিনি। এই নতুন সংসার নিয়ে খুবই খুশি অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন