Entertainment news

এই ইন্টারনেট সেনসেশনের প্রেমে হাবুডুবু বলিউডের এক স্টার কিড, কে জানেন?

ইউটিউবে তিনি হিন্দি গানে পারফর্ম করেন। ভারত, কানাডা, আমেরিকার স্টারদের সঙ্গেও পারফর্ম করে থাকেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৯ ১৩:৪৬
Share:
০১ ১০

ইন্দো-কিউই গায়িকা শিরলে সেটিয়া মূলত ইউটিউব ভিডিয়ো মেকার হিসাবেই পরিচিত। ইউটিউবে তিনি হিন্দি গানে পারফর্ম করেন। ভারত, কানাডা, আমেরিকার স্টারদের সঙ্গেও পারফর্ম করে থাকেন।

০২ ১০

১৯৯৩ সালে নিউজিল্যান্ডের অকল্যান্ডে জন্ম শিরলের। একসময়ে ভারতের দমনে তাঁর পরিবার থাকত। পরে কর্মসূত্রে শেরলির বাবা অকল্যান্ডে চলে যান।

Advertisement
০৩ ১০

টি-সিরিজের একটি প্রতিযোগিতায় অংশ নিয়ে ইউটিউবে গান রেকর্ড করেছিলেন শেরলি। সেটাই তাঁর ভাগ্য বদলে দেয়। এরপরই তাঁর ইউটিউব যাত্রা শুরু। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার ৫০ লক্ষেরও বেশি।

০৪ ১০

ইন্টারনেট সেনসেশন শেরলি বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর ভাগ্য যাচাইয়ের জন্য সম্প্রতি মুম্বই এসেছেন। এই ক’দিনেই সোশ্যাল মিডিয়া থেকে ৪ মিলিয়ন় ডলার অর্থাৎ ২৮ কোটি ৭২ লক্ষ ৪৬ হাজার টাকা আয় করে ফেলেছেন।

০৫ ১০

এই ইন্টারনেট সেনসেশন নাকি প্রেমে পড়েছেন এক স্টারে কিডের? তাঁদের দু’জনকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে? সম্প্রতি এমন গসিপই ঘোরাফেরা করছে বলি ইন্ডাস্ট্রিতে। সেই স্টার কিড আবার নিজেও একজন স্টার। কিন্তু কে সেই বলি স্টার?

০৬ ১০

সবে সবেই ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে ওই স্টার কিডের। ‘মর‌্দ কো দর‌্দ নেহি হোতা’ ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। যদিও ছবিটা বক্স অফিসে ভাল ফল করেনি। চিনতে পারছেন কার সঙ্গে প্রেম চলছে এই ইন্টারনেট সেনসেশনের?

০৭ ১০

অভিমন্যু দাসানি। বলি নায়িকা ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু। এই স্টার কিডকে নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা শুরু হয়েছে। ইন্ডাস্ট্রির নতুন ‘হ্যান্ডসাম হাঙ্ক’ বলছেন অনেকেই।

০৮ ১০

অভিমন্যুর নতুন একটি ছবি আসছে। শোনা যাচ্ছে সেই ছবিতে নাকি দেখা যাবে শেরলিকেও। তবে ছবির সূত্রেই তাঁদের পরিচয় নয়।

০৯ ১০

কারণ অভিমন্যুর ছবির সঙ্গে শেরলির চুক্তি হওয়ার আগে থেকেই দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছিল। কখনও রেস্তরাঁ, কখনও মুভি, কখনও আবার বন্ধুদের পার্টিতে তাঁরে একসঙ্গে যাচ্ছে আজকাল।

১০ ১০

তবে এই খবর নিয়ে এখনও অভিমন্যু বা শিরলে কেউই মুখ খোলেননি। এ গসিপ যদি সত্যি হয়, তা হলে এটাই আপাতত বলিউডের নতুন জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement