Bhagyashree

সাড়ে ৪ ঘণ্টার অস্ত্রোপচার! মৃত্যুর মুখ থেকে ফিরলেন ভাগ্যশ্রীর স্বামী হিমালয়

অস্ত্রোপচারে ডান দিকের কাঁধ ঠিক করা গিয়েছে হিমালয়ের। ক্ষত শুকিয়ে পেশি, স্নায়ু সব আগের জায়গায় ফেরা চাই। সফল অস্ত্রোপচারের পর শুধু তারই অপেক্ষা থাকে— জানান ভাগ্যশ্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৭:০৪
Share:

অস্ত্রোপচার হল ভাগ্যশ্রীর স্বামী হিমালয়ের, হাসপাতালের শয্যায় চোখ মেলেছেন তিনি। ছবি:ইনস্টাগ্রাম

অসুস্থতায় নুয়ে পড়েছিলেন শেষ ক’মাস। সুস্থ হওয়ার আশা ছিল না। কিন্তু অসম্ভবকে সম্ভব করলেন চিকিৎসক। ঘাড়ে অস্ত্রোপচার হল ভাগ্যশ্রীর স্বামী হিমালয়ের। হাসপাতালের শয্যায় চোখ মেলেছেন তিনি। মুখে অনাবিল হাসি। ক্লান্তির ছাপ নেই বললেই চলে। তাঁকে ফ্রেমে নিয়ে ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করলেন ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র অভিনেত্রী।

Advertisement

দীর্ঘ পোস্টে জানিয়েছেন, সাড়ে ৪ ঘণ্টার অস্ত্রোপচারে ডান দিকের কাঁধ ঠিক করা গিয়েছে হিমালয়ের। ক্ষত শুকিয়ে পেশি, স্নায়ু সব আগের জায়গায় ফেরা চাই। সফল অস্ত্রোপচারের পর শুধু তারই অপেক্ষায় থাকা। তবে ভাগ্যশ্রীর কথায়, “ঠিক সময়ে ঠিক চিকিৎসকের কাছে যাওয়া জরুরি। আমাদের বলা হয়েছিল যে, সব ঠিক হয়ে যাবে। আমরা ভাবিনি, সম্ভব হবে। চিকিৎসক গৌতম তিওয়ারিকে ধন্যবাদ। এত বড় অস্ত্রোপচারেও যে উদ্বিগ্ন না হয়ে থাকা যায়, সেটা দেখানোর জন্যই এই পোস্ট।”

অভিনেত্রীর পোস্ট করার কয়েক মিনিটের মধ্যে ছড়িয়ে যায় খবর। অনুরাগীদের শুভেচ্ছায় উপচে পড়ে মন্তব্য-বাক্স। অভিনেতা সঞ্জয় কপূর লিখলেন, “আশা করি দ্রুত ভাল হয়ে উঠবেন হিমালয়। সাবধানে থাকুন। যত্ন নিন।” অর্চনা পূরণ সিংহ আনন্দের সঙ্গে জানান, সুস্থ হলেই উদ্‌যাপন!

Advertisement

১৯৮৯ সাল। ‘ম্যায়নে পেয়ার কিয়া’-য় সাড়া ফেলেছিল সলমন খান-ভাগ্যশ্রী জুটি। বলিউডে পা রেখেই বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন নায়িকা। সলমনও আশা দেখেছিলেন। তবে অনুরাগীদের হতাশ করে অল্প দিনেই কেরিয়ার ছেড়ে বিদায় নেন ভাগ্যশ্রী। বিয়ে করে সংসার পাতেন হিমালয়ের সঙ্গে। পরে অবশ্য বেশ কিছু আঞ্চলিক ভাষার ছবি করেছেন ভাগ্যশ্রী। কিন্তু সে অর্থে কেরিয়ার জমেনি। ভাগ্যশ্রীর স্বামী হিমালয় দাসানি পেশায় ব্যবসায়ী। সেই সঙ্গে এক সময়ে কয়েকটি ছবিতে অভিনয়ও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন