এ বার লোকনাথ হচ্ছেন ভাস্বর চট্টোপাধ্যায়

রাতারাতি অভিনেতা বদলের কারণ কী? লোকনাথ চরিত্রে অভিনয় করছিলেন সৌপ্তিক চক্রবর্তী। অসুস্থতার কারণেই নাকি তাঁকে সরিয়ে দেওয়া হচ্ছে। গত ছ’দিন ধরে সৌপ্তিক প্রবল জ্বরে আক্রান্ত।

Advertisement

ঈপ্সিতা বসু

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৯ ০০:১২
Share:

ভাস্বর

আবার পরিবর্তন ‘জয় বাবা লোকনাথ’-এ। এ বার লোকনাথের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ভাস্বর চট্টোপাধ্যায়কে। ধারাবাহিকে যে সময়ের ঘটনা দেখানো হচ্ছে, তার চেয়ে বেশ কয়েক বছর কাহিনি এগিয়ে যাবে বলেই খবর। বুধবার ভাস্বরের লুক সেট করা হয়েছে। লোকনাথ বলতে আমাদের চোখের সামনে যে ছবি ভেসে ওঠে, সেই ধ্যানস্থ লোকনাথকেই এ বার পর্দায় দেখা যাবে।

Advertisement

কিন্তু রাতারাতি অভিনেতা বদলের কারণ কী? লোকনাথ চরিত্রে অভিনয় করছিলেন সৌপ্তিক চক্রবর্তী। অসুস্থতার কারণেই নাকি তাঁকে সরিয়ে দেওয়া হচ্ছে। গত ছ’দিন ধরে সৌপ্তিক প্রবল জ্বরে আক্রান্ত। প্রোডাকশন হাউসের কোনও এপিসোড ব্যাঙ্কিং না থাকায়, অসুস্থ শরীর নিয়েও তিনি শুটিং করেছিলেন। কিন্তু শুটিং চলাকালীন তাঁর অসুস্থতা বাড়াবাড়ি পর্যায়ে চলে গেলে চিকিৎসকের পরামর্শ মতো বুধবার রাতে হাসপাতালে ভর্তি করা হয় সৌপ্তিককে। এখনও অবধি খবর, তাঁর রক্তের প্লেটলেট ক্রমশ কমছে। তাই তিনি কবে সুস্থ হয়ে কাজে ফিরবেন, তা নিয়ে ধন্দে রয়েছেন সকলেই। কারণ, লোকনাথের চরিত্রটি ছাড়া কাহিনি এগোনোও সম্ভব নয়।

এই কারণেই কি রাতারাতি সিদ্ধান্ত নেওয়া হল যে, লোকনাথের বয়স বাড়িয়ে নতুন অভিনেতা নিয়ে আসা হবে? আজ ভাস্বরের প্রোমো শুট। এ ব্যাপারে ভাস্বরের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি কোনও মন্তব্য করতে রাজি হননি। কিন্তু খবরটি সৌপ্তিক কি জানেন? তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে, জড়ানো গলায় বললেন, ‘‘আমার কাছে কোনও খবর নেই।’’

Advertisement

অবশ্য এটা প্রথম বার নয়। একই ভাবে বালক বয়সের লোকনাথ অরণ্য রায়চৌধুরীকে না জানিয়েই সৌপ্তিকের লুক সেট করে তাঁকে আনা হয়েছিল লোকনাথ চরিত্রে। এ বারও কি একই ঘটনা ঘটতে চলেছে সৌপ্তিকের সঙ্গে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন