Entertainment News

‘বাংলার আপামর অশরীরী আত্মা…’, কে আহ্বান জানালেন?

জানতে গেলে দেখুন অনীক দত্তর আগামী ছবি ‘ভবিষ্যতের ভূত’-এর সদ্য মুক্তি পাওয়া প্রথম টিজার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৮ ১৩:৩১
Share:

টিজারের একটি দৃশ্য।

চেয়ারে বসে সব্যসাচী চক্রবর্তী। পিছনে সত্যজিতের ‘ভূতের রাজা’র সেই তারা। গমগমে গলায় সব্যসাচী বলছেন, ‘বাংলার আপামর অশরীরী আত্মা…।’ আর কাদের কথা বলছেন তিনি?

Advertisement

জানতে গেলে দেখুন অনীক দত্তর আগামী ছবি ‘ভবিষ্যতের ভূত’-এর সদ্য মুক্তি পাওয়া প্রথম টিজার। না! এ ছবি কিন্তু ‘ভূতের ভবিষ্যত্’-এর সিক্যুয়েল নয়। বরং একদল বাতিল ভূতের ভবিষ্যতের গল্প বলতে আসছেন পরিচালক।

গল্প এবং চরিত্ররা সবই নতুন। ছবির গল্প অনুযায়ী, ভবিষ্যতের কিছু বাতিল ভূত আশ্রয় নেবে একটি রিফিউজি ক্যাম্পে। রিয়েল ওয়ার্ল্ডে তারা প্রান্তিক হয়ে পড়েছে। কোথায় থাকবে তা নিয়ে ধাঁধায় রয়েছে নিজেরাই। ফলে ভার্চুয়াল দুনিয়া না বাস্তব, কোথায় নিজেদের জন্য জায়গা খুঁজে পাবে তারা, তা নিয়েই রহস্য তৈরি হয়। শেষে সেই ধাঁধারই সমাধান হয় এক অদ্ভুত উপায়ে।

Advertisement

আরও পড়ুন, ‘দেবী’র পর প্রযোজক জয়ার নতুন ছবি কি জানেন?

চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, সুমন মুখোপাধ্যায়, বরুণ চন্দ, পরাণ বন্দ্যোপাধ্যায়, বাদশা মৈত্র, সৌরভ চক্রবর্তী, অমিত সাহা, রেশমী সেনের মতো শিল্পীর ভূমিকায় সমৃদ্ধ এই ছবি। অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে মুনমুন সেন, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, দেবলীনা দত্ত, রেচেল হোয়াইট, সুমিত সমাদ্দারকে। শুচিস্মিতা দাশগুপ্তের কস্টিউম এবং দেবজ্যোতি মিশ্রের সঙ্গীত এ ছবিকে অন্য মাত্রায় নিয়ে যাবে বলেই আশা সকলের।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন