Akanksha Dubey

মৃত ভোজপুরি অভিনেত্রীর অন্তর্বাসে মিলল বীর্য! আকাঙ্ক্ষার মৃত্যু ঘিরে আরও ঘনাচ্ছে রহস্য

গত ২৬ মার্চ বারাণসীর সারনাথের কাছে একটি হোটেলের ঘরে ঝুলন্ত দেহ উদ্ধার হয় ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের। মেয়ের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেন অভিনেত্রীর মা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ২২:৩৫
Share:

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যু নিয়ে ঘনাচ্ছে রহস্য। ছবি: সংগৃহীত।

গত ২৬ মার্চ বারাণসীর সারনাথের কাছে একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হয় ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত দেহ। আপাতদৃষ্টিতে আত্মহত্যা বলে মনে হলেও এই মৃত্যু ঘিরে ঘনাতে থাকে রহস্য। অভিযোগ ওঠে আকাঙ্ক্ষার সহ-অভিনেতা সমর সিংহের বিরুদ্ধে। তাঁর ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করেন প্রয়াত অভিনেত্রীর মা। মেয়ের মৃত্যুর রহস্যভেদে সিবিআই তদন্তের দাবিও জানান তিনি। এ বার সেই মৃত্যুরহস্যেই নয়া মোড়। খবর, আকাঙ্ক্ষার অন্তর্বাস থেকে মিলেছে বীর্য।

Advertisement

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর তদন্তে নেমে জানা গিয়েছে, অভিনেত্রীর মৃত্যুর আগে এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করতে আসেন। তিনি মাত্র ১৭ মিনিট ছিলেন। তার কিছু ক্ষণের মধ্যেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় আকাঙ্ক্ষাকে। শুধু তা-ই নয়, আকাঙ্ক্ষার মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী অভিনেত্রীর কব্জিতে ক্ষতের চিহ্ন মেলে। এ ছাড়াও তাঁর যকৃতে পাওয়া গিয়েছিল অজ্ঞাত তরল, যার রং বাদামি। ওই তরলের পরিমাণ প্রায় ২০ মিলিলিটারের মতো। অভিনেত্রীর পেটে মিউকাস মেমব্রেনের সন্ধানও মিলেছিল। তবে মাদক জাতীয় কোনও কিছুর সন্ধান মেলেনি আকাঙ্ক্ষার শরীরে। তবে, এ বার আকাঙ্ক্ষার অন্তর্বাসে বীর্যের সন্ধান মেলায় নয়া মোড় এই রহস্যমৃত্যুতে। অভিযুক্ত সমর সিংহ, সঞ্জয় সিংহ, সন্দীপ সিংহ এবং অরুণ পাণ্ডের ডিএনএ-এর নমুনার সঙ্গে তা মিলিয়ে দেখা হবে। খবর, নমুনা সংগ্রহ করে তা ইতিমধ্যেই ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আগেই মেয়ের প্রেমিক সমর ও তাঁর দাদার নামে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন আকাঙ্ক্ষার মা। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও চিঠি লিখেছিলেন তিনি। তাঁর মেয়ে আত্মহত্যা করেননি, তাঁকে খুন করা হয়েছে বলে চিঠিতে দাবি করেন আকাঙ্ক্ষার মা। এমনকি, আকাঙ্ক্ষার কাকা ও কাকিমার অভিযোগ, বহু দিন ধরেই সমর ও তাঁর ভাই সঞ্জয় নাকি অভিনেত্রীকে প্রাণে মারার হুমকি দিচ্ছিলেন। বড়সড় অঙ্কের টাকাও নাকি দাবি করেন ২ ভাই। তদন্তে নামলেও এখনও আকাঙ্ক্ষার মৃত্যু নিয়ে ধন্দে বারাণসী পুলিশ। আকাঙ্ক্ষার মৃত্যুর আগে ১৭ মিনিটের সিসিটিভি ফুটেজের গরমিল নাকি ঘটনাকে আরও জটিল করেছে। মৃত্যুর আগে ইনস্টাগ্রাম লাইভে এসে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছিল ভোজপুরি অভিনেত্রীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন