Bigg Boss 13 Sidharth Shukla

‘সিদ্ধার্থের সমান ভোট পেয়েও কেন হারলেন অসীম?’ তোলপাড় সোশ্যাল মিডিয়া 

সিদ্ধার্থ যে সলমনের নেক নজরে ছিলেন তা জানতে বাকি ছিল না কারও

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১৭:২৮
Share:

মধ্যমণি সলমন। বাঁ দিকে অসীম এবং ডান দিকে বিজয়ী সিদ্ধার্থ।

শনিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়া বিগ-বস ময়। জিতে গিয়েছেন সিদ্ধার্থ শুক্ল। কিন্তু হ্যাংওভার কাটেনি নেটাগরিকদের। কেউ উচ্ছ্বসিত, আবার কারও মুখে ‘সবটাই ফিক্সড’। এরই মধ্যে সামনে এল বিস্ফোরক তথ্য।

Advertisement

ফেরিহা নামক এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিয়ো পোস্ট করেছেন। তাঁর টুইটার ঘাঁটলে জানা যায়, তিনি নিজেও বিগবস যে চ্যানেলে সম্প্রচারিত হয় সেই চ্যানেলের সঙ্গে যুক্ত। ওই পোস্টে ফেরিহা লিখেছেন, “কন্ট্রোল রুম থেকে ভিডিয়ো পোস্ট করছি।দেখুন অসীম এবং সিদ্ধার্থ দু’জনেই সমান ভোট পেয়েছেন। কিন্তু তা সত্ত্বেও সিদ্ধার্থকেই বিজয়ী হিসেবে ঘোষণা করা হচ্ছে।এর পরেও কী আপনাদের মনে হয়না সবটাই আগে থেকে ঠিক করা?”

সিদ্ধার্থ যে সলমনের নেক নজরে ছিলেন তা জানতে বাকি ছিল না কারও। সে জন্যই নাকি তাঁকে জয়ী হিসেবে বাছা হয়েছে, বলছেন নেটিজেনদের একাংশ। সিদ্ধার্থের পরেই যার নাম উচ্চারিত হত, সেই অসীম রিয়াজকে নাকি ‘ইচ্ছা’ করে রানার আপের তকমা দেওয়া হয়েছে, দাবি রিয়াজ ফ্যানদের। ট্রেন্ড উঠেছে #পাবলিককাউইনারঅসীম এবং #ফিক্সডউইনারসিড।

Advertisement

দেখুন সেই ভিডিয়ো

যদিও সবাই যে এমনটা বলছেন তা-ও নয়। সিড জেতায় খুশিও অনেকেই। আর তা ছাড়া বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং ওয়েবসাইটে দর্শকের পছন্দ দেখার জন্য ফলাফল প্রকাশের আগে যে পোল করা হয়েছিল সেখানেও এগিয়ে ছিলেন সিদ্ধার্থ।সত্যিটা কী? ফিক্সড নাকি দর্শকের ভালবাসা? কীসের জোরে বিজয়ী হলেন তিনি...প্রশ্ন তুলেছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন