Sajid Khan

২৪ বছরের বড় সাজিদ খানের সঙ্গে কি সম্পর্কে সৌন্দর্য্যা? মুখ খুললেন ভোজপুরী অভিনেত্রী

প্রায় ২৪ বছরের বড় সাজিদ খানের প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন ভোজপুরী সিনেমার জনপ্রিয় এই নায়িকা! অবশেষে মুখ খুললেন ‘বিগ বস’-এর এই প্রতিযোগী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৯
Share:

সাজিদের প্রেমে পড়েছেন সৌন্দর্য্যা, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

‘বিগ বস ১৬’-এর ঘরের অন্যতম চর্চিত প্রতিযোগী সাজিদ খান। মিটু আন্দোলনে একাধিক অভিযোগ ওঠে এই পরিচালকের বিরুদ্ধে। ‘বিগ বস’-এর ঘরে তাঁর প্রবেশ নিয়ে প্রশ্ন তোলেন অহনা কুমার, সালোনি চোপড়ার মতো অভিনেত্রীরা। তবে ফল হননি তাঁরা। একটা লম্বা সময় এই ঘরে কাটান সাজিদ। শুধু ‘মিটু’ আন্দোলনেই নয়, টিনসেল নগরীর একের পর এক নামকরা অভিনেত্রীর সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। বলিপাড়ায় এমন গুঞ্জনও রয়েছে যে, তাঁর ছবিতে যে অভিনেত্রীই কাজ করতেন, তাঁর সঙ্গেই সম্পর্কে জড়াতেন সাজিদ। যার মধ্যে রয়েছেন উর্বশী রাউতেলা, জ্যাকলিন ফার্নান্ডেজ়ের মতো অভিনেত্রীরা। এ বার গুঞ্জন, ফের নাকি প্রেমে পড়েছেন সাজিদ খান। তা-ও আবার ‘বিগ বস’-এর ঘরে অন্যতম চর্চিত প্রতিযোগী সৌন্দর্য্যা শর্মার। যদি দু’জনের বয়সের পার্থক্য প্রায় ২৪ বছররে। তাঁর প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন ভোজপুরী সিনেমার জনপ্রিয় এই নায়িকা! অবশেষে এই প্রসঙ্গে মুখ খুলেলন সৌন্দর্য্যা।

Advertisement

এমন খবরে ভীষণ রকম আহত সৌন্দর্য্যা। তাঁর কথায়, ‘‘সাজিদের সঙ্গে আমার সম্পর্কের খবর একেবারেই মিথ্যে। আমি বরাবরই বলে এসেছি, সাজিদ খান আমার পথপ্রদর্শক, দাদার মতো। দুঃখ হয় যখন দেখি, বয়সের মাপকাঠিতে বিচার না করেই কোন ধরনের মিথ্যা রটনা হয়! কে কে কার সঙ্গে প্রেম করছে, সেটা না দেখে বরং কাজ নিয়ে কথা হলে ভাল লাগবে।’’

পরিচালক সাত্যিক মোহান্তির ‘রাঁচি ডায়েরিজ়’ দিয়ে বলিউডে হাতেখড়ি হয় সৌন্দর্য্যার। প্রথম ছবিতেই অনুপম খের, জিমি শেরগিলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন এই অভিনেত্রী। তার পর ২০১৫ সালে বলিউডে তাঁর প্রথম ফিল্ম মুক্তি পায়। ফিল্মের নাম ‘মেরুথিয়া গ্যাংস্টার’। তবে বক্স অফিসে তেমন সাফল্য পায়নি সেই ছবি। সেই সময় বেশ কিছু ভোজপুরী ছবি ও মিউজ়িক ভিডিয়োতে কাজ করেন তিনি। তবে সে ভাবে প্রচারের আলো পড়েনি সৌন্দর্য্যার উপর। তবে ‘বিগ বস’-এর ঘর ভাগ্য বদলে দিয়েছে অভিনেত্রীর। শোনা যাচ্ছে,পর পর বেশ কিছু কাজের প্রস্তাব পেয়েছেন সৌন্দর্য্যা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন