bipasha basu

Bipasha Basu: হলুদ জামার আড়ালে উঁকি দিচ্ছে স্ফীতোদর, বিপাশার নতুন ছবি দেখে শুরু জল্পনা

নতুন ইনিংস শুরু করতে চলেছেন বিপাশা-কর্ণ? নায়িকার নতুন ছবি দেখে শুরু জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৪:৩৬
Share:

নতুন ইনিংস শুরু বিপাশার

আলিয়া ভট্ট সন্তানসম্ভবা। এক দিকে যখন এই খবরে বুঁদ টিনসেল নগরী, তখন বলিপাড়ায় আরও এক সুখবর।এ বার নাকি মা হতে চলেছেন বিপাশা বসু। যদিও এখনও অবধি এ প্রসঙ্গে মুখ খোলেননি হবু মা, বাবা কেউই।

Advertisement

দু’দিন আগে এই খবর প্রকাশ্যে আসতেই হইহই কাণ্ড।বিপাশা মুখ না খুললেও পাপারাৎজিদের কিন্তু নজর এড়ায়নি। কয়েক দিন আগেই জন্মদিন ছিল নায়িকার বোন সোনি বসুর মেয়ের। বোনঝির জন্মদিন বলে কথা, উদ্‌যাপন তো করতেই হবে। জন্মদিনের বিভিন্ন ছবি ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে।

যে ছবিতে হলুদ জামায় দেখা যাচ্ছে নায়িকাকে।মুম্বই সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, ছবিতে স্ফীতোদর কৌশলে আড়াল করার চেষ্টা করছেন নায়িকা। তাই এমন পোশাক বেছে নিয়েছেন তিনি। মা, বাবা সবার সঙ্গে একান্ত মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করেছেন অভিনেত্রী। যে ছবি দেখলেই বোঝা যাচ্ছে তিনি ঠিক কতটা খুশি।

Advertisement

২০১৬ সালে সংসার পাতেন বিপাশা-কর্ণ। তার পর পেরিয়েছে প্রায় ৬ বছর। এ বার তাঁরা নতুন ইনিংস শুরু করতে চলেছেন। অন্তত অনুরাগীদের আশা তেমনই। আপাতত বিপাশা-কর্ণের ঘোষণার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন