Arpita Chaterjee

জন্মদিনের কেক, অর্পিতা আর 'হাতযশ'

ওয়াইনের গ্লাসে চুমুক আর একগাল হাসি। বিশেষ দিনের টুকরো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অর্পিতা নিজেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২০ ১৬:৪৩
Share:

অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়।

বৃহস্পতিবার ছিল অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের জন্মদিন। সকাল থেকেই তাঁর সোশ্যাল মিডিয়া শুভেচ্ছার ছয়লাপ। সন্ধেবেলায় কেক কাটা। ওয়াইনের গ্লাসে চুমুক আর একগাল হাসি। বিশেষ দিনের টুকরো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অর্পিতা নিজেই। তবে জন্মদিনে তাঁর পোস্ট করা একটি ভিডিয়ো হঠাৎ টলিপাড়ায় বাড়িয়ে দিয়েছে কৌতূহল। সেই কৌতূহলের কারণ একটি বাড়িয়ে দেওয়া হাত।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে হাল্কা মেক আপ, ব্ল্যাক গাউন আর ববকাট চুলের অর্পিতাকে কেক খাইয়ে দিচ্ছে সেই হাত। আপাতদৃষ্টিতে দেখে মনে হচ্ছে, সেটি পুরুষেরই হাত। হাতের মালিককে অবশ্য দেখা যাচ্ছে না। তিনি ক্যামেরার পিছনে। দৃশ্যায়ন দেখে মনে হওয়া সম্ভব যে ভিডিয়োটি তিনিই তুলেছেন। অর্পিতাও সেই হাতের মালিকের দিকে কেকের টুকরো বাড়িয়ে দিচ্ছেন। কখনও ক্যামেরার দিকে (অথবা হাতের মালিকের দিকে) তাকিয়ে একগাল হাসছেন। হাতটুকু ছাড়া কিছুই দেখা যায়নি ভিডিয়োতে। কিন্তু সেই ‘হাতযশ’-এই ম’ম করছে টলিপাড়া।

যেহেতু অর্পিতা-প্রসেনজিৎ দু’জন লকডাউনে দীর্ঘ সময় একসঙ্গেই কাটিয়েছেন, তাই অনেকেরই অনুমান, ‘হাত’টি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। প্রসেনজিতেরই কি? শুক্রবার অর্পিতাকে প্রশ্ন করতেই অট্টহাস্য করে উঠলেন তিনি। তারপর খানিক মজার ছলে এবং রহস্য বজায় রেখে বললেন, “হাত কার আমি বলব না। তবে আমার সহকর্মী এবং কাছের বন্ধুদের নিয়ে ছোট্ট একটা সেলিব্রেশন ছিল। ভিডিয়োটা ওভাবে তোলা হয়েছে বলে ‘একটা হাত’ই দেখতে পারছেন আপনারা।” সঙ্গে যোগ করলেন, শুধু ওই একটি হাতই নয়। অনেকের হাতই ছিল সেলিব্রেশনে। তবে হাতের মালিকের নাম কিন্তু শেষমেশ অজানাই রয়ে গেল।

Advertisement

আরও পড়ুন:ইন্ডাস্ট্রি নিষ্ঠুর জায়গা, কেউ প্লেটে করে কিছু সাজিয়ে দেয় না: ববি দেওল

আরও পড়ুন: ফের ‘রবীন্দ্র আমেজ’-এ অর্জুন, মিমির বদলে সফরসঙ্গী দর্শনা

বিশেষ দিনের টুকরো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অর্পিতা নিজেই।

Good night 🙂🎂 #BirthdaySpecial #HappyMe

A post shared by Arpita Chatterjee (@imarpitac) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন