Entertainment News

বি-টাউনের নতুন মা, বার্থ ডে গার্ল সোহার ছবি শেয়ার করলেন কুণাল

পটৌডি-কন্যা সোহা আলি খানের ৩৯ তম জন্মদিন। এ বছরের জন্মদিনটা অন্য বারের তুলনায় একটু বেশিই স্পেশাল তাঁর কাছে। কেন জানেন তো? কারণ সদ্য মেয়ের মা হয়েছেন সোহা। জন্মদিনে স্বামী কুণাল খেমু তাঁদের ‘লাভি-ডাভি’ ছবি পোস্ট করলেন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০১৭ ১৪:৫৪
Share:
০১ ১০

সোহা আলি খানের ৩৯তম জন্মদিন। স্পেশাল দিনে স্বামী কুণাল খেমু এই ছবিটি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, সোহা তাঁর প্রিয় বন্ধু, স্ত্রী এবং সুপারকুল মা।

০২ ১০

বহুদিন প্রেমের সম্পর্কে থাকার পর, ২০১৪ সালে প্যারিসে শর্মিলা ঠাকুর এবং মনসুর আলি খান পটৌডির মেয়ে সোহাকে প্রোপোজ করেন কুণাল। এর পর ২০১৫-র জানুয়ারিতে বিয়ে করেন তাঁরা।

Advertisement
০৩ ১০

স্বামী কুণাল কিন্তু সোহার চেয়ে বয়সে চার বছরের ছোট।

০৪ ১০

গত ২৯ সেপ্টেম্বর নবমীর দিন মেয়ের মা হয়েছেন সোহা। মেয়ের নাম রাখা হয়েছে ইনায়া নাওমি খেমু। কুণাল নিজেই টুইটারে এ কথা শেয়ার করেছেন।

০৫ ১০

অন্তঃস্বত্ত্বা হওয়ার পর থেকেই নিজের ‘বেবি বাম্প’-এর বিভিন্ন ছবি শেয়ার করেছিলেন সোহা। তাঁর প্রেগন্যান্সির ডায়েট এবং জিম সেশনেরও ছবি পোস্ট করেছিলেন নায়িকা।

০৬ ১০

বউদি করিনা কপূর খান ও দাদা সইফের ছেলে তৈমুরের সঙ্গে সোহা। করিনা এক বছর আগেই মা হয়েছেন। সোহাকে বিভিন্ন প্রেগন্যান্সি টিপস নাকি দিয়েছিলেন করিনা।

০৭ ১০

মা শর্মিলা ঠাকুরের সঙ্গে ছোটবেলার ছবি। মাদার্স ডে’র দিন এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সোহা।

০৮ ১০

রাখির দিন দাদা সইফের সঙ্গে পোজ। স্পেশাল ছবি।

০৯ ১০

লন্ডন স্কুল অব ইকনমিক্সে পড়াশোনা করেছেন সোহা। এর পর দেশে ফিরে অভিনয় জগতে প্রবেশ। বলিউডে বেশ কয়েকটি হিট সিনেমা রয়েছে সোহার।

১০ ১০

সোহা অসম্ভব খেতে ভালবাসেন। প্রিয় খাবারের তালিকায় একেবারে উপরের দিকে থাকবে পিত্জা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement