Entertainment News

বাবা কর্ণের এক বছর! যশ ও রুহির নানা মুডের ছবি

২০১৭-র ৭ ফেব্রুয়ারি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছিলেন কর্ণ জোহর। আজ যশ ও রুহির প্রথম জন্মদিন। এক বছরে বি-টাউনের স্টারকিডদের মধ্যে এই দু’জনও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি নেটিজেনদের নজর কেড়েছে। গ্ল্যালারির পাতায় যমজ স্টারকিডের নানা মুডের ছবি দেখে নিন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:১৩
Share:
০১ ০৮

২০১৭-র ৭ ফেব্রুয়ারি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছিলেন কর্ণ জোহর। আজ যশ ও রুহির প্রথম জন্মদিন। পরিচালকের কথায় যশ ও রুহিই ‘ধর্মা প্রোডাকশন’-এর মাইলস্টোন। এক বছরে বি-টাউনের স্টারকিডদের মধ্যে এই দু’জনও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি নেটিজেনদের নজর কেড়েছে। গ্ল্যালারির পাতায় যমজ স্টারকিডের নানা মুডের ছবি দেখে নিন।

০২ ০৮

সন্তানদের ৬ মাস বয়সের এই ছবি শেয়ার করেছিলেন কর্ণ। গত বছর রাখির দিন সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছিল এই ছবি। কর্ণের মা হিরু জোহরের কোলে বসে রয়েছে যশ ও রুহি।

Advertisement
০৩ ০৮

বাঁ-দিকে রুহি, ডানদিকে যশ। কর্ণ এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার দুনিয়া টু পয়েন্ট জিরো’।

০৪ ০৮

কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়েই বলিউড অভিষেক হয়েছিল বরুণ ধবনের। গত বছর একটি পার্টিতে গিয়ে কর্ণের দুই সন্তানের সঙ্গে দেখা হয়েছিল বরুণের। সেখানেই রুহিকে কোলে নিয়ে এই ক্লিক। ছবিটি নিজেই শেয়ার করেছিলেন বরুণ।

০৫ ০৮

কর্ণের সন্তানদের সঙ্গে আড্ডা ও খেলায় মেতে পরিবার। ছিলেন আলিয়া ভট্টও। এই সুন্দর ছবিটি আলিয়াই শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে।

০৬ ০৮

রানি মুখোপাধ্যায়ের মেয়ে আদিরার প্রথম জন্মদিনের পার্টি ছিল গত ৯ ডিসেম্বর। সেখানে গিয়েছিলেন বি-টাউনের বহু তারকা। বেশিরভাগ সেলেবরাই গিয়েছিলেন তাঁদের সন্তানদের নিয়ে। সেখানেও নজর কেড়েছিল এই যমজ স্টারকিড। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন শিল্পা শেট্টি।

০৭ ০৮

কর্ণ জোহরের দুই সন্তানের সঙ্গে কে বসে রয়েছে ধরতে পেরেছেন? করিনার ছেলে তৈমুর আলি খান। এই ছবি একটি নতুন বন্ধুত্ব গড়ে ওঠার প্রতীক। ক্যাপশনে এমনটাই লিখে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কর্ণ।

০৮ ০৮

বড়দিনের বিশেষ সাজে ছবি তুলে শেয়ার করা এখন খুবই ‘কমন’। বাদ যায়নি রুহি ও যশও। তাদের ক্রিস্টমাস সাজের এই ছবি শেয়ার করেছিলেন বাবা কর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement