Animal Success Party

‘অ্যানিম্যাল’-এর পার্টিতে ববির সঙ্গে ছবি তোলার হিড়িক, ধাক্কাধাক্কি হতেই কোন রূপ দেখালেন ধর্মেন্দ্র-পুত্র?

‘অ্যানিম্যাল’-এর পর গগনচুম্বী সাফল্য উপভোগ করছেন ববি। অভিনেতাকে দেখা মাত্রই ছবি তোলার জন্য শুরু হয়ে যাচ্ছে হিড়িক। ছবির ‘সাকসেস পার্টি’তে ঘটল কোন কাণ্ড?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৫:৩১
Share:

ববি দেওল। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে আলোচনার তুঙ্গে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। তার থেকেও বেশি আলোচনা চলছে ববি দেওলকে নিয়ে। প্রায় সাড়ে তিন ঘণ্টার ছবিতে মেরেকেটে তিনি রয়েছেন কুড়ি মিনিট। তাতেই ববির কেরিয়ারের মোড় ঘুরে গেল। যতটুকু সময় পেয়েছেন, পর্দায় ছাপ রেখেছেন ধর্মেন্দ্র-পুত্র। ছবিতে খল চরিত্রে দেখা গিয়েছে ববিকে। তার পর থেকেই যেন গগনচুম্বী সাফল্য উপভোগ করছেন ববি। বিমানবন্দর হোক কিংবা শহরের কোনও ক্যাফে— যেখানেই প্রিয় অভিনেতাকে দেখা যাচ্ছে, তাঁর সঙ্গে নিজস্বী তোলার হিড়িক অনুরাগীদের। যদিও হঠাৎই অনুরাগীদের ছবি তোলাদের আবদারে মেজাজ হারিয়েছেন ববি। এ বার ‘অ্যানিম্যাল’ ছবির ‘সাকসেস পার্টি’তে সেই একই কাণ্ড। ববিকে দেখামাত্রই শুরু ধাক্কাধাক্কি, কী করলেন অভিনেতা?

Advertisement

শনিবার মুম্বইতে ছিল 'অ্যানিম্যাল' ছবির ‘সাকসেস পার্টি’। সেখানেই সাদা জামা ও প্যান্টে হাজির হন অভিনেতা। ববি যখন অনুষ্ঠানকক্ষ থেকে বেরোচ্ছেন, সেই সময়ই তাঁর সঙ্গে ছবি তোলার জন্য প্রায় হুড়োহুড়ি পড়ে যায়। সেখান থেকে শুরু হয় ধাক্কাধাক্কি। অনুরাগীদের পাল্টা ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করেন নিরাপত্তারক্ষীরা। কিন্তু সঙ্গে সঙ্গে রুখে দাঁড়ান ববি। কড়া ভাবে নিরাপত্তাকর্মীদের বলেন, ‘‘এ সব করবেন না, ধীরে সুস্থে সরান।’’ বোঝা যাচ্ছে, নিজের অনুরাগীদের নিয়ে যথেষ্ট সচেতন অভিনেতা। নিরাপত্তারক্ষীদের হুঁশিয়ারি দিয়ে দেদার নিজস্বী তোলার আবদার মেটান অভিনেতা।ReplyForward

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন