Aamir Khan

বিচ্ছেদের পরেও একসঙ্গে, আমির-কিরণের ছুটির পরিকল্পনা দেখে খুশি অনুরাগীরা

পনেরো বছরের বিবাহ জীবন আগেই সমাপ্ত। প্রাক্তন হয়েও আমির খান ও কিরণ রাও একসঙ্গে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৯:৪১
Share:

প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজ়াদের সঙ্গে আমির। ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবারের দুপুর। মুম্বই বিমানবন্দরের বাইরে গাড়িটা এসে থামল। দরজা খুলে নেমে এলেন আমির খান। সঙ্গে প্রাক্তন স্ত্রী কিরণ রাও। নিমেষে ক্যামেরার শাটার পড়তে শুরু করল। শুধু তাই নয়, খান পরিবারের কনিষ্ঠ সন্তান আজ়াদকেও অভিভাবকদের সঙ্গে দেখা গেল। ক্যামেরার সামনে ছেলেকে নিয়ে হাসি মুখে দু’জনে পোজ দিলেন। তবে তাঁদের গন্তব্য কোথায় সে বিষয়ে কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। সেই ছবি নেটদুনিয়ায় দেখে অনুরাগীদের মন্তব্য, সম্পর্ক প্রসঙ্গে আমির-কিরণের বন্ধুত্ব অনেকের কাছেই উদাহরণ হয়ে থাকবে। এ হেন মন্তব্যের পিছনেও যথেষ্ট কারণ রয়েছে।

Advertisement

গত বছর জুলাই মাসে পনেরো বছরের দাম্পত্যে ইতি টানেন আমির ও কিরণ। অনুরাগীদের বিষয়টি জানাতে সমাজমাধ্যমে তাঁরা একটি যৌথ বার্তাও পোস্ট করেছিলেন। জানিয়েছিলেন বিচ্ছেদ হলেও তাঁরা একসঙ্গে তিন সন্তানকে বড় করে তুলবেন। কিন্তু বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করার পরেও বিভিন্ন অনুষ্ঠানে আমির ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে। আমির অভিনীত ‘লাল সিংহ চড্ডা’ ছবির সঙ্গেও ওতপ্রোত ভাবে জড়িয়ে ছিলেন কিরণ। বিবাহবিচ্ছেদের পরেও আমির ও কিরণের পরস্পরের এই সাহচর্য বিভিন্ন সময়ে খবরের শিরোনামে এসেছে। কেউ মনে করেন, স্বামী-স্ত্রীর মধ্যে এই রকম ‘বন্ধুত্বপূর্ণ’ সম্পর্কই কাম্য।

উল্লেখ্য, এর আগে রিনা দত্তর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আমির। ইরা ও জুনেইদ তাঁদের সন্তান। কিন্তু রিনার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আমির ও কিরণের সম্পর্কের সূত্রপাত। ‘লগান’ ছবির সেটে তাঁদের প্রথম আলাপ। চলতি মাসেই ইরার বাগদান উপলক্ষে একটি পার্টি দেন রিনা। সেই পার্টিতে জনপ্রিয় ‘পাপা কেহতে হ্যায়’ গানে আমিরের পা মেলানোর ভিডিও ভাইরাল হয়। এমনকী পাকা চুল-দাড়িতে অভিনেতার নতুন লুক এখনও চর্চায় রয়েছে। আমিরের শেষ ছবি ‘লাল সিংহ চড্ডা’ বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। সম্প্রতি তিনি আগামী কয়েক বছর অভিনয় থেকে বিরতি নেওয়ার কথাও ঘোষণা করেন। আপাতত পরিবারকে সময় দেবেন বলেও জানান তিনি। মুম্বই বিমানবন্দরের ভিডিও এই বক্তব্যের জলজ্যান্ত প্রমাণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন