The Night Manager Update

প্রথম সিজ়নেই ছক্কা! চার মাসের মাথায় দ্বিতীয় সিজ়ন নিয়ে ফিরছে ‘দ্য নাইট ম্যানেজার’

বড় পর্দায় তেমন সফল না হলেও ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেই দর্শকের নজর কেড়েছেন বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর। প্রথম সিজ়নের পর এ বার আসতে চলেছে ‘দ্য নাইট ম্যানেজার’-এর দ্বিতীয় সিজ়ন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ২১:৪৯
Share:

এই ক্রাইম থ্রিলারের মুখ্য চরিত্রে রয়েছেন বলিউড অভিনেতা আদিত্য। ছবি: সংগৃহীত।

বলিউডে পা রেখেছিলেন ‘আশিকি ২’ ছবির মাধ্যমে। তার পরে একাধিক ছবিতে কাজ করলেও তেমন পসার জমাতে পারেননি বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর। তবে, ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেই সাফল্যের স্বাদ পেয়েছেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল ‘দ্য নাইট ম্যানেজার’-এর প্রথম সিজ়ন। প্রথম সিজ়নেই দুরন্ত সাড়া পেয়েছেন সিরিজ়ের নির্মাতারা। এ বার আসছে সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন। আগামী জুন মাসেই মুক্তি পেতে চলেছে ‘দ্য নাইট ম্যানেজার’-এর দ্বিতীয় সিজ়ন। সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি সেই খবর সবার সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা আদিত্য।

Advertisement

২০১৬ সালে মুক্তি পাওয়া ব্রিটিশ টেলিভিশন সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য নাইট ম্যানেজার’। এই ক্রাইম থ্রিলারের মুখ্য চরিত্রে রয়েছেন বলিউড অভিনেতা আদিত্য। পাশাপাশি রয়েছেন অনিল কপূরের মতো তারকা অভিনেতা। প্রথম সিজ়নে ছিলেন শোভিতা ধুলিপালা, শাশ্বত চট্টোপাধ্যায়, তিলোত্তমা সোমের মতো অভিনেতারাও। প্রথম সিজ়ন মুক্তি পাওয়ার পর থেকেই চর্চায় থেকেছে সিরিজ়টি। নিজের অভিনয়ের জন্য দর্শক ও সমালোচকের প্রশংসা কুড়িয়েছেন আদিত্য। এমনকি, তাঁকে অভিনন্দন জানিয়েছিলেন খোদ নাইট ম্যানেজার। ব্রিটিশ সিরিজ়ের জোনাথন পাইনের চরিত্র অবলম্বনে লেখা শান্তনু সেনগুপ্ত চরিত্রে অভিনয় করেছেন আদিত্য। ‘দ্য নাইট ম্যানেজার’-এর সাফল্যে ও আদিত্যর কাজের প্রশংসা করতে ভিডিয়ো কলও করেন ব্রিটিশ সিরিজ়ের জোনাথন পাইন তথা টম হিডলস্টন। ভিডিয়ো কল করে আদিত্যর সঙ্গে বেশ কিছু ক্ষণ কথাও বলেন টম, জানিয়েছিলেন আদিত্য। সমাজমাধ্যমের পাতায় সেই ভিডিয়ো কলের ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘‘আসল নাইট ম্যানেজার গত কালই আমাদের শো দেখেছেন। তার পরেই এই ভিডিয়ো কল। ব্যাস, আর কী চাই!’’

আদিত্য-সহ গোটা টিমের কাজ দেখে খুশি হয়েছেন টম হিডলস্টন। শুভেচ্ছা জানাতে তাই ভিডিয়ো কল করেন ব্রিটিশ অভিনেতা। ব্রিটিশ তারকার এই কাজে উচ্ছ্বসিত হয়েছিলেন বলিউডের তাবড় তারকা থেকে অনুরাগী। এ বার আসতে চলেছে সেই সিরিজ়েরই দ্বিতীয় সিজ়ন। পছন্দের ওয়েব সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের জন্য মুখিয়ে রয়েছেন দর্শক ও অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন