Bhumi Pednekar

একঘর লোক, শরীরে একটা সুতো পর্যন্ত নেই, চরমসুখের দৃশ্যে কী ভাবে অভিনয় করেছিলেন ভূমি?

‘লাস্ট স্টোরিজ়’ ওয়েব সিরিজ়ে ভূমি পেড়নেকরের অভিনয় দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। জানেন, কী হয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময়?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৯:৪৬
Share:

‘লাস্ট স্টোরিজ়’-এ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা এতটাই কি সহজ ছিল ভূমির পক্ষে? ছবি: সংগৃহীত।

একঘর লোক। চারিদিকে আলো বুম, ক্যামেরা চলছে। তার মধ্যেই ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং চলছে। জ়োয়া আখতার পরিচালিত ‘লাস্ট স্টোরিজ়’-এ প্রথম গল্পে দর্শক দেখেছিলেন ভূমি পেড়নেকরকে পরিচারিকার ভূমিকায়। যেখানে বাড়ির মালিকের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে মেয়েটি। ‘লাস্ট স্টোরিজ়’-এ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা এতটাই কি সহজ ছিল ভূমির পক্ষে? সেই অভিজ্ঞতাই ভাগ করে নিলেন তিনি।

Advertisement

ভূমি বলেন, “আমাদের সময় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের বিশেষ কোনও পরিচালক থাকতেন না। কিন্তু জ়োয়া খুব ভাল ভাবে আমায় সাহায্য করেছিলেন ওই দৃশ্যে অভিনয় করার জন্য।” কিন্তু তাও খুবই অস্বস্তিতে ছিলেন তিনি। কারণ হিসাবে ভূমি বলেন, “একঘর লোকের সামনে আমার শরীরে একটা সুতো পর্যন্ত ছিল না। এর থেকেও নগ্ন কেউ থাকতে পারে বলে আমার মনে হয় না। আমি আর নীল একসঙ্গে বসে এই বিষয়ে কথা বলেছিলাম। আলোচনা করেছিলাম আমাদের সীমানা কী। কারণ সিনেমার স্বার্থে হলেও মুহূর্তগুলো কোনও ভাবেই নকল ছিল না।”

ভূমি ছাড়াও এই সিরিজ়ের বাকি গল্পে দর্শক দেখেছিলেন কিয়ারা আডবাণী, ভিকি কৌশল,রাধিকা আপ্তে-সহ একগুচ্ছ অভিনেতা-অভিনেত্রীদের। ২০১৮ সালে মুক্তি পায় এই সিরিজ়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন