Fardeen Khan

এক যুগ পর ফোটোশুট করালেন ফারদিন খান! অভিনেতার প্রত্যাবর্তনের ইঙ্গিতে খুশি অনুরাগীরা

অভিনয় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন ফারদিন খান। ওজন কমিয়ে নতুন অবতারে হাজির হলেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৭:২২
Share:

আরও এক বার বলিউডে প্রত্যাবর্তনের কথাও ঘোষণা করেছিলেন অভিনেতা। ‘বিস্ফোট’ নামের একটি ছবিতে দেখা যাবে ফারদিনকে। ছবি: সংগৃহীত।

বড় পর্দা থেকে দূরে রয়েছেন প্রায় ১২ বছর। ২০১০ সালে ‘দুলহা মিল গয়া’ ছবিতে শেষ বার দর্শক ফারদিন খানকে দেখেছিলেন। এই দীর্ঘ সময়ে মায়ানগরীতে পরিবর্তন হয়েছে বিস্তর। আর এই সময়ের মধ্যেই ওজন খুব বেড়ে যায় অভিনেতার। সেই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তে বিস্তর কটাক্ষের শিকারও হয়েছিলেন ‘পেয়ার তুনে ক্যা কিয়া’ খ্যাত অভিনেতা। কিন্তু গত বছর নিজেকে পুরোপুরি বদলে ফেলেন ফারদিন। ওজন কমিয়ে মেকওভার নিয়ে নতুন ভাবে অনুরাগীদের সামনে ধরা দেন তিনি।

Advertisement

একই সঙ্গে আরও এক বার বলিউডে প্রত্যাবর্তনের কথাও ঘোষণা করেন অভিনেতা। ‘বিস্ফোট’ নামের একটি ছবিতে দেখা যাবে ফারদিনকে। তবে তার আগে নিজের ফোটোশুট করিয়েছেন অভিনেতা। ফারদিনের ছবি তুলেছেন তারকা আলোকচিত্রী ডব্বু রত্নানি। মঙ্গলবার ফারদিনের একটি তোলা ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন ডব্বু। সেই ছবি দেখে ফারদিনের অনুরাগীরা অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ।

ছবিতে ফারদিনের পরনে কালো স্যুট। চোখে কালো সানগ্লাস। অভিনেতা যে আবার ফিরে এসেছেন, তা দেখে অনেকেই খুশি। কেউ লিখেছেন, ‘‘এখনও আপনার আবেদন হারিয়ে যায়নি।’’ আবার কারও কথায়, ‘‘খুব ভাল লাগছে। ভবিষ্যতের জন্য আপনাকে শুভেচ্ছা।’’ এরই সঙ্গে অনুরাগীদের মধ্যে কেউ কেউ ফারদিনের নতুন ছবি সম্পর্কিত তথ্য জানানোর অনুরোধও করেছেন।

Advertisement

এই ফোটোশুটের ফ্লোর থেকে একটি ভিডিয়ো দিন কয়েক আগে ডব্বু অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিয়োয় ডব্বুর পাশে দাঁড়িয়ে ফারদিন বলছেন, “১২ বছর পর আবার আমি ফোটোশুট করছি। আমি খুব খুশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন