Kareena in Ra-One Style

শাহরুখের ‘রা-ওয়ান’ অবতারে করিনার আগমন, কী চমক আনতে চলেছেন নায়িকা?

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রায় দু’দশকেরও বেশি সময় অতিক্রম করে ফেলেছেন তিনি। সপ্তাহের মাঝে নতুন রূপে দেখা গেল করিনা কপূর খানকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৩:৩৩
Share:

সপ্তাহের মাঝে আচমকাই এই রূপে এসে সকলকে চমকে দিলেন করিনা। ছবি: সংগৃহীত।

একটি ফাঁকা নীল ঘর। টিমটিম করে আলো জ্বলছে। ফাঁকা ঘরে কালো চামড়ার জ্যাকেট, কালো বুটে উপর থেকে এসে পড়লেন করিনা কপূর খান। সপ্তাহের মাঝে আচমকাই এই রূপে এসে সকলকে চমকে দিলেন নায়িকা। রীতিমতো অ্যাকশন অবতারে দেখা দিলেন তিনি। ঠিক যেন ‘রা-ওয়ান’-এর মহিলা সংস্করণ। চারিদিকে বিদ্যুৎ খেলে গেল। মেঝে ফেটে চৌচির। কিন্তু ব্যাপারটা কী? তা যদিও বোঝা বেশ কঠিন।

Advertisement

এমনই এক ছোট ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে করিনা লেখেন, “এটা কোনও বিশেষ গোপনীয় কিছু নয়, শুধু আপনাদের ভাল ভাবে প্রশ্ন করতে হবে। ২৭ জানুয়ারি প্রকাশ্যে আসবে। কিছু কি আন্দাজ করতে পারছেন?” আগামী দিনে অ্যাকশন অবতারে দর্শকের সামনে আসতে চলেছেন, তা তো এই পোস্টেই স্পষ্ট। কিন্তু কোনওটাই এখনই খোলসা করেননি করিনা। তবে এই করিনাকে দেখে ‘রা-ওয়ান’-এর শাহরুখের প্রসঙ্গই বার বার উঠে আসছে।

Advertisement

এই মুহূর্তে করিনার ঝুলিতে রয়েছে বেশ কিছু ছবি। পরিচালক হনসল মেটার আগামী ছবিতে দেখা যাবে তাঁকে। যদিও সেই ছবির নাম এখনও ঠিক হয়নি। এ ছাড়াও সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ ছবিতে দেখা যাবে তাঁকে। ২৭ জানুয়ারি আরও চমক আসবে নায়িকার তরফ থেকে? তা অবশ্য ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন