Kartik Aaryan

শাহিদের বাড়িতে কার্তিক! মাসিক ভাড়া জানলে বিস্মিত হবেন

শাহিদ কপূরের পুরনো বাড়ি ভাড়া নিলেন কার্তিক আরিয়ান। চুক্তির মেয়াদ তিন বছর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৩:৪৪
Share:

শাহিদকে বাড়ি ভাড়া বাবদ মাসিক কত টাকা দিতে হবে কার্তিককে? ছবি: সংগৃহীত।

মায়ানগরীতে নায়কদের মধ্যে বিরোধিতার খবরই বেশি প্রচার পায়। তবে বন্ধুতাও রয়েছে। এই যেমন শাহিদ কপূর এবং কার্তিক আরিয়ান। দু’জনেই এই মুহূর্তের চর্চিত তারকা। এ বারে শাহিদের বাড়িতেই থাকতে শুরু করলেন কার্তিক। একটু খোলসা করা যাক।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ের জুহুতে এক বহুতলে একটি ফ্ল্যাট ভাড়ায় নিয়েছেন কার্তিক। ওই বাড়িটির মালিক শাহিদ। সূত্র বলছে, বাড়িটি তিন বছরের জন্য ভাড়ায় নিয়েছেন ‘ভুলভুলাইয়া ২’ খ্যাত অভিনেতা। চুক্তিপত্রে রয়েছে কার্তিকের মা মালা তিওয়ারি এবং শাহিদের স্ত্রী মীরা রাজপুতের নাম।

তা হলে শাহিদকে বাড়ি ভাড়া বাবদ মাসিক কত টাকা দিতে হবে কার্তিককে? টাকার অঙ্কের পরিমাণ নেহাত কম নয়। প্রতি মাসে কার্তিককে দিতে হবে ৭ লক্ষ ৫০ হাজার টাকা! শুধু তা-ই নয়, চুক্তিপত্র বলছে প্রতি বছর ৭ শতাংশ হারে বাড়বে বাড়ি ভাড়ার পরিমাণ। অর্থাৎ দ্বিতীয় বছর বাড়ি ভাড়া হবে ৮ লক্ষ ২০ হাজার টাকা এবং তৃতীয় বছরে সেই ভাড়ার পরিমাণ হবে ৮ লক্ষ ৫৮ হাজার টাকা।

Advertisement

শাহিদ ও মীরা সম্প্রতি তাঁদের বিলাসবহুল বাড়িতে থাকতে শুরু করেছেন। ২০১৮ সাল থেকে কার্তিকের ভাড়া নেওয়া বাড়িতেই সপরিবারে থাকতেন পর্দার ‘কবীর সিংহ’। প্রায় ৪ হাজার বর্গফুটের ফ্ল্যাট। রয়েছে দুটো আলাদা গাড়ি রাখার ব্যবস্থা।

উল্লেখ্য, গোয়ালিয়র থেকে মুম্বই আসার পর মু্বইয়ের ভারসোভা অঞ্চলে একটি ছোট্ট ফ্ল্যাটে ভাড়ায় থাকতেন কার্তিক। ২০১৯ সালে প্রায় দু’কোটি টাকায় সেই ফ্ল্যাটটি কিনে নেন কার্তিক। এ বারে শাহিদের বাড়িতে তিনি কবে পা রাখেন সেটাই দেখার। আগামী মাসে মুক্তি পাবে কার্তিক অভিনীত ‘শেহজ়াদা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন