Bollywood Controversy

এখনও আইনি বিচ্ছেদ হয়নি আলিয়ার সঙ্গে! তার আগেই ফের প্রেমে পড়তে মরিয়া নওয়াজ়

গত বছর থেকে দাম্পত্য জীবনে অশান্তির সঙ্গে যুঝছেন বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। সঙ্গে যুক্ত হয়েছে মামলা-মোকদ্দমার ঝক্কি। সব তিক্ততা ভুলে ফের কি নতুন ভাবে শুরু করতে চান নওয়াজ়?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ২১:৪৭
Share:

গত বছর থেকে একটানা দাম্পত্য কলহ ও সেই সংক্রান্ত মামলার সঙ্গে যুঝছেন নওয়াজ়। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম কৃতী ও সফল অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। বাণিজ্যিক ছবির পাশাপাশি সমান্তরাল ঘরানার ছবিতে কাজ করে অভিনেতা হিসাবে নিজের জাত চিনিয়েছেন নওয়াজ়। ওটিটি প্ল্যাটফর্মেও নিজস্ব দর্শক তৈরি করেছেন তিনি। তবে, এখনও পর্যন্ত রোম্যান্টিক ঘরানার ছবিতে খুব একটা দেখা যায়নি নওয়াজ়কে। ‘ফোটোগ্রাফ’, ‘মোতিচুর চখনাচুর’ ছবির পরে সম্প্রতি ‘যোগীরা সারা রা রা’ ছবির মাধ্যমে প্রেমের ছবিতে ফিরেছেন অভিনেতা। তবে, শুধু ছবিতেই নয়, বাস্তবেও প্রেমে ফিরতে চান নওয়াজ়। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ‘সেক্রেড গেমস’ খ্যাত তারকা।

Advertisement

গত বছর থেকে একটানা দাম্পত্য কলহ ও সেই সংক্রান্ত মামলার সঙ্গে যুঝছেন নওয়াজ়। অভিনেতা বিরুদ্ধে প্রতারণা ও গার্হস্থ্য হিংসার মামলা করেছিলেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। অভিনেতার সঙ্গে বিবাহবিচ্ছেদে চেয়েও আদালতের দ্বারস্থ হন আলিয়া। পাল্টা আলিয়ার বিরুদ্ধেও মানহানির মামলা ঠুকেছিলেন নওয়াজ়। এমনকি, স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহে জড়িয়ে পড়েছিল তাঁদের দুই সন্তানও। শেষ পর্যন্ত আদালতে মধ্যস্থতায় মীমাংসা হয় নওয়াজ় ও আলিয়ার দাম্পত্য কলহের। তবে সেই সব তিক্ততা ভুলে এ বার জীবনে এগোতে চান অভিনেতা। আবার প্রেম পড়তে চান তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নওয়াজ় বলেন, ‘‘প্রেমে পড়া তো ভাল ব্যাপার! প্রেম খুব ভাল জিনিস। প্রেমে পড়ুন, প্রেমে থাকুন। সেটা ভীষণ গুরুত্বপূর্ণ। আমি নিজেও খুব প্রেমিক মানুষ।’’ বাস্তব জীবনে কি তবে নতুন করে প্রেমে পড়েছেন নওয়াজ়? অভিনেতার কথায়, ‘‘আমি সিনেমা ভালবাসি, তা ছা়ড়াও আরও অনেক কিছু ভালবাসি। জীবনে ভালবাসার জিনিস থাকা খুব দরকার।’’ এখানেই শেষ নয়। প্রেম নিয়ে কথা বলতে গিয়ে নওয়াজ় বলেন, ‘‘প্রেম তো মফসস্‌লেই হয়। বড় বড় শহরে তো যেটা হয়, সেটা বোঝাপড়া। ছোট শহরে মানুষ নিজের মনের কথা প্রকাশ করতে ভয় পায় না। প্রেমে পড়ার জন্য তাদের টাকার অঙ্কের হিসাব করতে হয় না।’’

সম্প্রতি মুক্তি পাওয়া রোম্যান্টিক-কমেডি ঘরানার ছবি ‘যোগীরা সারা রা রা’-তে ঘটকের চরিত্রে দেখা গিয়েছে নওয়াজ়উদ্দিন সিদ্দিকিকে। অভিনেতা জানান, বাস্তব জীবনেও নিজের বন্ধুদের জন্য ঘটকালি করেছেন তিনি। সফলও হয়েছেন বেশ কিছু ক্ষেত্রে। অতীতের তিক্ততা কাটিয়ে নিজের জীবনে প্রেমেও কি সাফল্য পাবেন নওয়াজ়। প্রশ্ন কৌতূহলী অনুরাগীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন