Mithun-Jackie-Sunny-Sanjay

এক ছবিতে মিঠুন, জ্যাকি, সানি এবং সঞ্জয়! প্রকাশ্যে এল তাঁদের লুক

২০১০ সালে মুক্তি পেয়েছিল হলিউড ছবি ‘দ্য এক্সপ্যান্ডেবলস’। সেই বিষয়ভাবনা থেকেই কি বলিউডে নতুন ছবি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৩:৩৬
Share:

এক ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিঠুন চক্রবর্তী, জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্ত এবং সানি দেওলকে। ছবি: সংগৃহীত।

চলতি সপ্তাহেই মুক্তি পাচ্ছে সুরজ বরজাতিয়া পরিচালিত ছবি ‘উঁচাই’। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, ড্যানি ডেনজংপার মতো বলিউডের বেশ কয়েক জন বর্ষীয়ান অভিনেতা। ছবিটি সুরজের মতো এক সময়ে লাগাতার ব্লকবাস্টার উপহার দেওয়া পরিচালকের এটা কামব্যাক ছবি হতে চলেছে। পুরনো দিনের অভিনেতাদের নিয়ে ছবির এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন অনেকেই। ছবি কেমন হবে, তা পরে জানা যাবে। কিন্তু ‘উঁচাই’ যে মায়ানগরীতে নতুন ট্রেন্ড শুরু করল, তা এক রকম স্পষ্ট হয়ে গেল।

Advertisement

বুধবার বলিউডে আরও একটি ছবির ফার্স্ট লুক প্রকাশ করল। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী, জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্ত এবং সানি দেওল। এই ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। অ্যাকশন ঘরানার ছবিটির পরিচালক বিবেক চৌহান। স্বাভাবিক ভাবেই এই লুক সামনে আসতেই নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। অভিনেতাদের ফার্স্টলুকে দেখা যাচ্ছে তাঁরা পাশাপাশি বসে রয়েছেন। পোশাক পরিকল্পনা দেখে অনেকেই অনুমান করছেন, বিদেশের প্রেক্ষাপটে ছবির পরিকল্পনা করা হয়েছে। জ্যাকি শ্রফ ইনস্টাগ্রামে ছবির লুক পোস্ট করে লিখেছেন, ‘শুটিংয়ে ধামাকা, কিন্তু অটুট বন্ধুত্ব।’ সানি দেওলও সমাজমাধ্যমে ছবির লুক শেয়ার করে একই কথা লিখেছেন।

এই ছবির লুক প্রকাশ্যে আসতেই চার বর্ষীয়ান অভিনেতার অনুরাগীরা নেট দুনিয়ায় শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘‘এ রকমই একটা ছবির অপেক্ষায় ছিলাম।’’ কেউ আবার মনে করিয়ে দিয়েছেন, ‘‘আটের দশকের নস্টালজিয়া ফিরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।’’

Advertisement

প্রসঙ্গত, ২০১০ সালে মুক্তি পেয়েছিল হলিউড ছবি ‘দ্য এক্সপ্যান্ডেবলস’। হলিউডের এক ঝাঁক বর্ষীয়ান অভিনেতাকে দেখা গিয়েছিল সেই অ্যাকশন থ্রিলারে। ছিলেন সিলভেস্টার স্ট্যালোন, জেট লি, জেসন স্ট্যাথামের মতো অভিনেতারা। পরে ছবিটির তিনটি পর্ব তৈরি হয়। ‘এক্সপ্যান্ডেবলস’-এর মতো সফল ফ্র্যাঞ্চাইজির অনুকরণে হিন্দি ছবিটিকে ভাবা হয়েছে কি না, সে প্রশ্নও উঠছে। যদিও নির্মাতারা আপাতত এই ছবি নিয়ে বাড়তি কোনও তথ্য প্রকাশ করতে নারাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন