Chrisann Pereira

কাপড় কাচার সাবানে শ্যাম্পু, বাথরুমের জল দিয়ে কফি! কারাবাসের অভিজ্ঞতা লিখলেন ক্রিসান

শারজার জেলে ২৬ দিন আটক থাকতে হয়েছিল অভিনেত্রী ক্রিসানকে। কারাবাসের দিনগুলোর কথাই চিঠিতে লিখলেন বলিউড নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১০:৫৯
Share:

শারজার জেলে ২৬ দিন কাটানোর অভিজ্ঞতা চিঠিতে লিখলেন অভিনেত্রী ক্রিসান। —ফাইল চিত্র।

“প্রিয় যোদ্ধারা, জেলে একটা কাগজ আর কলম জোগাড় করতে আমার সময় লেগে গেল তিন সপ্তাহ পাঁচ দিন!” শারজায় ২৬ দিন হাজতবাসের পর চিঠিতে লিখলেন বলিউড অভিনেত্রী ক্রিসান পেরেইরা। বুধবার বিকালে শারজার জেল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রী। ট্রফির মধ্যে চরস জাতীয় মাদক দ্রব্য বহন করে শারজার বিমানবন্দরে ধরা পড়েন অভিনেত্রী। ১ এপ্রিল তাঁকে গ্রেফতার করা হয়। এই ২৬ দিন কী ভাবে কাটিয়েছেন অভিনেত্রী? শারজার কারাবাসে প্রায় এক মাসের অভিজ্ঞতা লিখে রাখলেন ক্রিসান।

Advertisement

অভিনেত্রী লেখেন, “পোশাক ধোওয়ার সাবান দিয়ে শ্যাম্পু করেছি, বাথরুমের জল দিয়ে কফি তৈরি করেছি। আর যে কী কী পরিস্থিতির সম্মুখীন হতে হল তা কল্পনাও করতে পারবেন না।’’ এরই সঙ্গে অভিনেত্রী তাঁর পরিস্থিতি বর্ণনা করতে লেখেন, ‘‘হিন্দি সিনেমা দেখতে দেখতে কখনও চোখ দিয়ে জল গড়িয়ে পড়েছে। উপলব্ধি করেছি আমার উচ্চাকাঙ্ক্ষার জন্যই আমার এই পরিস্থিতি। আমাদের সংস্কৃতি আর চেনা মুখগুলো দেখে মাঝেমাঝে একাই হেসে উঠতাম। এই ইন্ডাস্ট্রির অংশ হতে পেরে আমি খুবই গর্বিত।”

ক্রিসান যে নির্দোষ সে কথা বিশ্বাস করেছেন তাঁর আত্মীয়-পরিজন, পুলিশ এবং অন্যান্যরা। তাই সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। ক্রিসান লেখেন, “যাঁরা আমার জন্য টুইট করেছেন, আমার পাশে দাঁড়িয়েছেন, তাঁদের কাছে আমি সারা জীবন কৃতজ্ঞ থাকব। আমায় একটা নোংরা খেলায় ফাঁসানো হয়েছে।” এই বিপদ থেকে তাঁকে উদ্ধার করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Advertisement

ক্রিসানকে মাদকচক্রে ফাঁসানোর অপরাধে গ্রেফতার হয়েছেন মুম্বইয়ের বাসিন্দা অ্যান্থনি পল (৩৫) এবং তাঁর সহকারী রাজেশ বাভোটে (৩৫)। পল মালাড এলাকায় একটি বেকারির দোকান চালান। পুলিশ জানতে পেরেছে, হলিউডের এক ওয়েব সিরিজ়ে কাজের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দেওয়া হয়েছিল ক্রিসানকে। তাঁর মা প্রেমিলাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত অ্যান্থনি পলই নাকি প্রতিশোধ নিতে চেয়েছিলেন প্রেমিলার বিরুদ্ধে। তাই ফাঁসিয়েছেন তাঁর কন্যাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন