Bollywood Controversy

অভিনয়ে জোটেনি সাফল্য! বিদেশে মাদক পাচার করতে গিয়ে ধরা পড়ে হাজতবাস অভিনেত্রীর

মুম্বইবাসী অভিনেত্রী তিনি। অভিনয় করেছেন ‘সড়ক ২’-এর মতো ছবিতে। সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়ে মাদক-সহ ধরা পড়লেন সেই অভিনেত্রীই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১২:২২
Share:

বিদেশে মাদক-সহ পাকড়াও, শারজায় হাজতবাস বলিউড অভিনেত্রীর। ছবি: সংগৃহীত।

মুম্বইবাসী ভারতীয় অভিনেত্রী ক্রিস্যান পেরেইরা। অভিনয় করেছেন মহেশ ভট্টের ‘সড়ক ২’ ছবিতে। আলিয়া ভট্ট, আদিত্য রায় কপূর, সঞ্জয় দত্তের মতো অভিনেতার সঙ্গে এক ছবিতে কাজ করেছেন ক্রিস্যান। তবে অভিনয়ে তেমন সাফল্য জোটেনি। জীবনধারণ করতে গিয়েই কি তাই বিপথে গেলেন অভিনেত্রী? সম্প্রতি দুবাইয়ের শারজার বিমানবন্দরে মাদক-সহ ধরা পড়েন ক্রিস্যান। মাদক-সহ ধরা পড়ার পরেই জেলবন্দি তিনি। গ্রেফতার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত তাঁর সঙ্গে কোনও যোগাযোগ করা যায়নি, জানানো হয় অভিনেত্রীর পরিবারের তরফে।খবর, চলতি মাসের প্রথম দিকে এক কাজের সুযোগ পেয়ে দুবাইয়ে গিয়েছিলেন ক্রিস্যান পেরেইরা। সপ্তাহ দুয়েক আগে শারজায় পৌঁছন তিনি। তার পর ১০ এপ্রিল তাঁর পরিবারের কাছে খবর আসে, মাদক পাচার করার অভিযোগে গ্রেফতার হয়েছেন ক্রিস্যান। যদিও ক্রিস্যানের মা প্রেমিলা পেরেইরার দাবি, তাঁর মেয়েকে ফাঁসানো হয়েছে। তিনি জানান, রবি নামক এক ব্যক্তি আন্তর্জাতিক এক সিরিজ়ে কাজের বিষয়ে যোগাযোগ করেন তাঁর সঙ্গে। একাধিক আলোচনার পরে দুবাইয়ে ক্রিস্যানের অডিশন চূড়ান্ত হয়। বিদেশে যাওয়ার সব আয়োজনও নাকি ওই ব্যক্তিই করে দিয়েছিলেন।

Advertisement

ক্রিস্যানের মায়ের দাবি, পয়লা এপ্রিল মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দরের বাইরে এক কফি শপে ক্রিস্যানের সঙ্গে দেখা করেন রবি। সেখানেই ক্রিস্যানকে একটি ট্রফি দিয়েছিলেন তিনি। রবির কথাতেই নাকি ওই ট্রফি সব সময় নিজের সঙ্গে রেখেছিলেন ক্রিস্যান। শারজা বিমানবন্দরে নামার পরে নাকি আর রবির সঙ্গে যোগাযোগ করতে পারেননি ক্রিস্যান। তখনই সন্দেহ জাগে তাঁর মনে। বিমানবন্দরে ওই ট্রফির ভেতর থেকে উদ্ধার হয় মাদক। ১০ এপ্রিল কনসুলেটের তরফে ক্রিস্যানের পরিবারকে জানানো হয় যে, মাদক-সহ ধরা পড়ায় তাঁকে গ্রেফতার করা হয়েছে।এখনও পর্যন্ত শারজায় জেলেই রয়েছেন ক্রিস্যান পেরেইরা। ইতিমধ্যেই বিদেশে আইনজীবীর পিছনে খরচ হয়ে গিয়েছে ১৩ লক্ষ টাকা। এ দিকে শারজা থেকে কোনও অভিযোগ না আসায় মুম্বই পুলিশের কাছও এফআইআর দায়ের করতে পারছে না ক্রিস্যানের পরিবার। কবে মেয়েকে ফিরে পাবেন, এখন সেই অপেক্ষাতেই রয়েছেন ক্রিস্যানের মা প্রেমিলা পেরেইরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন